বুধবার, ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বুধবার, ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

পালং হরিসভা মন্দিরে করোনাকালিন করণীয় শীর্ষক আলোচনা ও বিশেষ প্রার্থনা

পালং হরিসভা মন্দিরে করোনাকালিন করণীয় শীর্ষক আলোচনা ও বিশেষ প্রার্থনা
পালং হরিসভা কেন্দ্রীয় মন্দিরে করোনাকালিন করণীয় শীর্ষক আলোচনা ও বিশেষ প্রার্থনায় বক্তব্য রাখছেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট শরীয়তপুর জেলা শাখার সদস্য শ্যামসুন্দর দেবনাথ। ছবি-দৈনিক হুংকার।

মহামারী করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতা কামনা, মৃত ব্যক্তিদের আত্মার শান্তি কামনা ও সারাবিশ্ব থেকে করোনা ভাইরাস মুক্তির জন্য করোনাকালিন করণীয় শীর্ষক আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।
করোনা ভাইরাসের ভয়াল থাবায় সারা বিশ্ব আজ স্থবির হয়ে পড়েছে এবং লক্ষ লক্ষ প্রাণের সলিলসমাধি হচ্ছে। করোনা ভাইরাসের হাত থেকে মুক্তি পেতে “বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, যুব মহাজোট ও ছাত্র মহাজোট” শরীয়তপুর জেলার সকল সদস্য ও শুভানুধ্যায়ীদের নিয়ে শরীয়তপুর জেলা কেন্দ্রীয় মন্দিরে শনিবার (১৫ মে) বিকেলে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট শরীয়তপুর জেলা শাখার আহবায়ক ও জেলা কেন্দ্রীয় মন্দিরের ভারপ্রাপ্ত সভাপতি সুশীল চন্দ্র দেবনাথ এর সভাপতিত্বে ও কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা সদস্য সচিব ডাঃ হেমন্ত দাস এর সঞ্চালনায় আলোচনা সভা ও বিশেষ প্রার্থনায় অংশগ্রহণ করেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট শরীয়তপুর জেলা শাখার সদস্য শ্যামসুন্দর দেবনাথ, জেলা পুজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক সত্যজিৎ ঘোষ, যুগ্ম আহবায়ক এডভোকেট রাধারাণী বিশ্বাস, সদস্য নিরু দাস, হিন্দু মহাজোটের শুভানুধ্যায়ী এডভোকেট অমিত ঘটক চৌধুরী, ইঞ্জিনিয়ার পার্থ, বিপ্লব দেবনাথ, সদস্য টুম্পা রাউত, সদস্য স্বপন বিশ্বাস, দিলীপ ঘোষ, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট শরীয়তপুর সদর উপজেলা শাখার সভাপতি এডভোকেট নিরঞ্জন সরকার, সিনিয়র সহ-সভাপতি ও জেলা কেন্দ্রীয় মন্দিরের সাধারণ সম্পাদক গৌর চাঁন বনিক, সাধারণ সম্পাদক অসীম মন্ডল (আকুল), সম্পাদক প্রভাষক রতন শীল, বাবলু পোদ্দার, দপ্তর সম্পাদক মাষ্টার মিন্টু পোদ্দার, সদস্য মাস্টার পলাশ রায়, নড়িয়া উপজেলা শাখার সভাপতি রতন দে, সহ-সভাপতি সুশান্ত দাস, যুগ্ম সাধারণ সম্পাদক অনন্ত দাস, সম্পাদক সঞ্জয় দাস, সদস্য উত্তম ঘোষ, বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট শরীয়তপুর জেলা শাখার সভাপতি জয়রাম বনিক, সহ-সভাপতি রাজন দাস, সদস্য সুরঞ্জন সাহা, সুমন চক্রবর্তী, অপু কর, বিশ্বজিত দাস, মিঠুন দাস, ইঞ্জিনিয়ার সুমন বাড়ৈ, রামহরি বেপারী, বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট শরীয়তপুর জেলা শাখার সদস্য জয় পাল (অটল), শিক্ষানবিশ আইনজীবী রাজকুমার দেবনাথ, প্রদীপ চ্যাটার্জী, জয়রাম বনিক (অমৃত), নিশির দাস, রুপম ভাওয়াল, অয়ন বালা প্রমূখ।

পালং হরিসভা কেন্দ্রীয় মন্দিরে করোনাকালিন করণীয় শীর্ষক আলোচনা ও বিশেষ প্রার্থনায় অংশগ্রহণকারী ভক্তবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।