মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে কর্মহীন মানুষের মাঝে জেলা প্রশাসকের নগদ অর্থ বিতরণ

শরীয়তপুরে কর্মহীন মানুষের মাঝে জেলা প্রশাসকের নগদ অর্থ বিতরণ
শরীয়তপুরে কর্মহীন মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বলেছেন, ঈদের আনন্দ সবাই যাতে সমান ভাবে ভাগাভাগি করে নিতে পারে তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী করোনায় বেকার হয়ে পরা পেশাজীবীদের জন্য বিভিন্ন বরাদ্দ অব্যাহত রেখেছেন। তারই অংশ হিসেবে আজ আমরা জেলার বেদে সম্প্রদায়, হরিজন, প্রতিবন্ধি ও তৃতীয় লিঙ্গ ও কর্মহীন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করলাম।
তিনি ৯ মে রবিবার জেলা শহরের বীরশ্রেষ্ঠ ল্যান্সনায়েক মুন্সি আবদুর রউফ স্টেডিয়ামে শরীয়তপুর জেলার সদর উপজেলার বেদে সম্প্রদায়, হরিজন, প্রতিবন্ধি ও তৃতীয় লিঙ্গ ও কর্মহীন শ্রমিকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নগদ অর্থ সহায়তা প্রদান কালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামীম হোসেন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াছমিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনারবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
এসময় জেলা প্রশাসক মোঃ পাভেজ হাসান আরো বলেন, করোনা এ দূর্যোগ একদিন কেটে যাবে ইনশাআল্লাহ। আপনারা স্বাস্থ্য বিধি মেনে সরকারের দেয়া বিধি নিষেধ পালন করে নিজে ভাল থাকুন অপরকে সুস্থ্য রাখুন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।