মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলা পুলিশের সকল সদস্যের মাঝে শুভেচ্ছা ও ঈদ উপহার বিতরণ

শরীয়তপুর জেলা পুলিশের সকল সদস্যের মাঝে শুভেচ্ছা ও ঈদ উপহার বিতরণ
শরীয়তপুর জেলা পুলিশের সকল সদস্যের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ করছেন পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা পুলিশের সকল সদস্যের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ৮ মে শনিবার জেলা পুলিশ লাইনস থেকে ঈদ ফিতরের শুভেচ্ছা উপহার হিসেবে প্রত্যেক পুলিশ সদস্যকে একটি টি-শার্ট প্রদান করা হয়। পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে এ উপহার বিতরণ করেন।
এ সময় পুলিশ সুপার বলেন, আমরা সকল পুলিশ সদস্যরা জনগণের সেবায় সর্বদা নিজেকে নিয়োজিত রাখি। সকল অফিসার-ফোর্স সব সময় মিলেমিশে একসাথে কাজ করি। আর এই পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সকলের সাথে ঈদের শুভেচ্ছা ভাগাভাগি করে নেওয়ার জন্যই এবং সকল পুলিশ সদস্যরা যাতে করে খুঁশিমনে ঈদ উদযাপন করে সেজন্যই আমার ব্যক্তিগত উদ্যোগে জেলা পুলিশের সকল সদস্যের মাঝে শুভেচ্ছা ও ঈদ উপহার হিসেবে টি-শার্ট প্রদান করি।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) তানভীর আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এসএম মিজানুর রহমান, পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মোঃ মনিরুল ইসলাম, পালং মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আখতার হোসেন, আরওআই মোঃ আসলাম উদ্দিন, ডিআইও-১ আজহারুল ইসলাম, অফিসার ইনচার্জ (ডিবি) মোঃ সাইফুল আলম, আরআই (ভারপ্রাপ্ত) মোঃ বখতিয়ার আহমেদসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।