মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে দুঃস্থ জনগোষ্ঠীর মাঝে শরীয়তপুর পুলিশ সুপারের খাদ্য সহায়তা বিতরণ

গোসাইরহাটে দুঃস্থ জনগোষ্ঠীর মাঝে শরীয়তপুর পুলিশ সুপারের খাদ্য সহায়তা বিতরণ
গোসাইহাটে দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করছেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান। ছবি-দৈনিক হুংকার।

করোনা দূর্যোগ মোকাবেলায় উত্তরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে শরীয়তপুর জেলার গোসাইরহাটে দুঃস্থ জনগোষ্ঠীর মাঝে খাদ্য সহায়তা প্রদান করলেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান।
৫ মে বুধবার বেলা ১১টায় গোসাইরহাট থানা চত্বর ও হাটুরিয়া পাঁকা মসজিদ ঈদগাহ মাঠ থেকে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার), কর্তৃক প্রতিষ্ঠিত উত্তরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে গোসাইরহাট উপজেলার দুঃস্থ জনগোষ্ঠীর মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।
খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুরের পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) তানভীর আহমদ, গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেওয়ান মোঃ শাহজাহানসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
পুলিশ সুপার বলেন, বর্তমান পরিস্থিতিতে করোনা প্রাদুর্ভাবজনিত কারণে অনেকেই কর্মহীন ও উপার্জনহীন হয়ে পড়েছেন। আমাদের ঢাকা রেঞ্জের মাননীয় ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার), মহোদয় কর্তৃক প্রতিষ্ঠিত উত্তরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে দেশের বিভিন্ন অঞ্চলে পিছিয়ে পরা জনগোষ্ঠীর মাঝে এই করোনা দূর্যোগে বিভিন্ন সহায়তা প্রদান করা হয়। তারই অংশ হিসেবে আজ আমরা গোসাইরহাট উপজেলার দুঃস্থ জনগোষ্ঠীর মাঝে উত্তরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা করলাম। এছাড়াও পুলিশ সুপার মহোদয় সকলকে স্বাস্থ্যবিধি প্রতিপালনসহ মাস্ক পড়ার জন্য আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।