সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

অতিরিক্ত পুলিশ সুপার হলেন শরীয়তপুরের মেয়ে তাহ্সীনা আরিফ

অতিরিক্ত পুলিশ সুপার হলেন শরীয়তপুরের মেয়ে তাহ্সীনা আরিফ
অতিরিক্ত পুলিশ সুপার তাহ্সীনা আরিফ। ফাইফ ফটো।

(২ মে) রবিবার পদোন্নতি পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার হয়েছেন শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী পম সরদার পরিবারের সন্তান তাহ্সীনা আরিফ। সে ভেদরগঞ্জ সরকারি এম.এ রেজা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ সরদার আরিফ উল্লাহ ও একই কলেজের বাংলা বিভাগের সাবেক সহকারী অধ্যাপক নিলুফার রোকসানা এর জ্যেষ্ঠ কন্যা।
তাহ্সীনা আরিফ ৩৩তম বিসিএস পুলিশ ক্যাডারে সহকারী পুলিশ সুপার পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ দেন। ট্রেনিং সমাপন শেষে তিনি মিরপুর জোনের সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক) হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন। ২০২১ সালের ২ মে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি লাভ করেছেন।
তাহ্সীনা আরিফ ভেদরগঞ্জের গৈড্যা বোর্ড সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে প্রাথমিক শিক্ষা সম্পন্ন করেন। এর পরে ভেদরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় থেকে স্টার মার্কসসহ এসএসসি ও এম.এ রেজা ডিগ্রী কলেজ থেকে প্রথম বিভাগে এইচএসসি পাস করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। সেখান থেকে অনার্স ও মাস্টাস ডিগ্রী অর্জন করেন। মাস্টার্সে তাহ্সীনা ফাস্টক্লাস পেয়েছেন।
তাহ্সীনার মা সহকারী অধ্যাপিকা নিলুফার রোকসানা ভেদরগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী লাকার্তা সিকদার পরিবারের মেয়ে। আর পিতা অধ্যক্ষ সরদার আরিফ উল্লাহ দুলাল একই উপজেলার মহিষার ইউনিয়নের সাবেক প্রেসিডেন্ট ও চেয়ারম্যান মুন্সী আমির হোসেন সরদারের সন্তান।
তাহ্সীনের পদোন্নতিতে তার এলাকাবাসী ও আত্মীয় স্বজনরা আনন্দ উচ্ছ্বাস প্রকাশ করেছে। সেই সাথে তাহ্সীনাকে শরীয়তপুরে রাজনৈতিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
অভিনন্দন জানিয়েছেন যারা তাদের মধ্যে রয়েছে জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, (সম্পর্কে তিনি তাহ্সীনার নানা হন), সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, দৈনিক হুংকার সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান হাবীব, সমাজ সেবক আলহাজ্ব আজিজুল হক মল্লিকসহ বিশিষ্টজনেরা।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।