বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে নতুন করে ৮ করোনা রোগী শনাক্ত, জেলায় মোট শনাক্ত ৬০

শরীয়তপুরে নতুন করে ৮ করোনা রোগী শনাক্ত, জেলায় মোট শনাক্ত ৬০

শরীয়তপুরে নতুন করে আরও ৮জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাড়ালো ৬০ জনে। নতুন করে নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের ১ জনকে ‍সুস্থ্য ঘোষনা করা হয়েছে। এ নিয়ে মোট সুস্থের সংখ্যা ২ জন। এছাড়া ২ জন মৃত্যুবরন করেছে।

নতুন আক্রান্তদের মধ্যে ৬জনই ডামুড্যা উপজেলার সিড্যা ইউনিয়নের। ভেদরগঞ্জ ‍উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের ১জন ও জাজিরা উপজেলার ১ জন। আক্রান্তদের মধ্যে ৫ জন পুরুষ ও ৩ জন নারী। এর মধ্যে ৫ বছরের শিশু রয়েছে ১ জন, ১৯ থেকে ২৫ বছর বয়সী ৩ জন, ২৬ থেকে ৩৫ বছর বয়সের ২জন, ৫০ থেকে ৫৫ বছর বয়সী ২ জন। 

মঙ্গলবার (১১মে) দুপুর ১ টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান জেলা করোনা কন্ট্রোল রুম এর ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ।

তিনি আরও জানান, এ পর্যন্ত শরীয়তপুর জেলায় মোট ১৩৫৮ জনের নমুনা সংগৃহীত হয়েছে। ১১৭৯ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। যাদের মধ্যে ৬০জন পজেটিভ। জেলায় প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছেন ২ জন ও শরীয়তপুর সদর হাসপাতালে সন্দেহ ভাজন ২ করোনা রোগী ভর্তি আছেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।