মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে পুলিশের মাসিক কল্যাণ সভা

শরীয়তপুরে পুলিশের মাসিক কল্যাণ সভা
শরীয়তপুরে পুলিশের মাসিক কল্যান সভায় সভাপতির বক্তব্য রাখছেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর পুলিশ লাইন্সে জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়েছে। ২৮ এপ্রিল বুধবার সকালে শরীয়তপুর পুলিশ লাইন্স ড্রিলসেডে জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়। কল্যান সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) তানভীর আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এস.এম মিজানুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) মোঃ আমিনুর রহমান, শরীয়তপুর পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মনিরুল ইসলাম সহ বিভিন্ন থানার অফিসার ইনচার্জবৃন্দ, ইন্সপেক্টরবৃন্দ ও বিভিন্ন থানা ফাঁড়ী হতে আগত এবং পুলিশ লাইন্সের বিভিন্ন পর্যায়ের অফিসার, ফোর্সবৃন্দ।
সভাপতির বক্তব্যে পলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান বলেন, করোনা যুদ্ধে চিকিৎসকদের পরেই পুলিশ বাহিনী মানুষের জানমাল রক্ষায় সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছে। এ যুদ্ধে পুলিশ বাহিনী অনেক সদস্য তাদের জীবন উৎসর্গ করেছে। তাই পুলিশ যে জনগণের বন্ধু তা করোনা কালে আবারও প্রমানিত হয়েছে। এ সময় তিনি জেলা পুলিশের কল্যান সংক্রান্তে ও করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।