বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

শৌলপাড়ায় আনোয়ার সরদারের বাড়িতে বোমা বিস্ফোরণ

শৌলপাড়ায় আনোয়ার সরদারের বাড়িতে বোমা বিস্ফোরণ

শরীয়তপুর সদর উপজেলার শৌলপাড়া গয়ঘর সরদার কান্দি গ্রামের আনোয়ার সরদারের বাড়িতে বোমা বিস্ফোরণ ঘটেছে। সোমবার (২৬ এপ্রিল) বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটে। ঘটনা পরবর্তী চিকন্দী ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।
চিকন্দী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আজিজুল রহমান হাওলাদার জানায়, আনোয়ার সরদারের বাড়ির পাটকাঠির স্তুপের মধ্যে একটি বোমা বিস্ফোরিত হয়। পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শণকালে পাটকাঠির স্তুপ থেকে আরও দুইটি তাজা বোমা উদ্ধার করে। এই ঘটনায় কোন হতাহত হয় নাই। এই বিষয়ে একটি সাধারণ ডাইরী হয়েছে। পালং মডেল থানা অফিসার ইনচার্জসহ উর্ধ্বতন কর্মকর্তার সাথে আলোচনা করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
আনোয়ার সরদারের স্ত্রী জবেদা খাতুন জানায়, বোমা বিস্ফোরণের সাথে সাথেই পুলিশকে বিষয়টি জানাই। পলিশ এসে পাটখড়ির স্তুপ থেকে আরও দুইটি বোমা উদ্ধার করেছে। আমাদের স্থানীয় শক্রু আছে। প্রতিদিনই বাড়ির উপর দিয়ে গভীর রাতে লোকজন যাতায়াত করে। কে বা কারা এই বোমা রাখছে তা বলতে পারব না।

 

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।