বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

পাঞ্জেরীর উদ্যোগে শরীয়তপুরে ইফতার ও সেহরী সামগ্রী বিতরণ

পাঞ্জেরীর উদ্যোগে শরীয়তপুরে ইফতার ও সেহরী সামগ্রী বিতরণ
পাঞ্জেরীর উদ্যোগে শরীয়তপুরের ইফতার ও সেহরী সামগ্রী বিতরণ। ছবি-দৈনিক হুংকার।

মাহে রমজান উপলক্ষে ইফতার ও সেহরী সামগ্রী বিতরণ করেছে পাঞ্জেরী নামক একটি সামাজিক সংগঠন। প্রতি বছরই এই ধরণের আয়োজন করে থাকে এই সংগঠনটি। করোনা মাহামারি মোকাবেলায় সপ্তম বারের মতো সফল ভাবে এই প্রক্রিয়া সমাপ্ত করেছেন সংগঠনটি। এবার ৫০০ পরিবারকে খেজুর, ছোলা, মুড়ি, গুড়, সয়াবিন তেল ও ইসবগুলের ভুষি দেয়া হয়েছে। একই সাথে ১৫টি হতদরিদ্র পরিবারের সেহরীর নিশ্চিত করতে উপহার হিসেবে ২৫ কেজি করে চালও দিয়েছে এই সংগঠনের নেতৃবৃন্দ।
পাঞ্জেরী সংগঠনের সভাপতি নুহাশ হাসান ইবনে শাকুরী বলেন, রমজান হচ্ছে সহমর্মিতার ও আত্মত্যাগের মাস। এই মাসে সমাজের পিছিয়ে পড়া মানুষদের একটু সহমর্মিতা ও ভালোবাসার পরশ দিতেই আমাদের এই আয়োজন। অর্থ, শ্রম ও সময় দিয়ে আমাদের এই আয়োজনে যারা সহযোগিতা করেছেন তাদের সকলের জন্য মহান আল্লাহর কাছে উত্তম প্রতিদান কামনা করি।
সংগঠনের সদস্য ও শুভানুধ্যায়ীদের আর্থিক সহযোগিতায় এবং স্বেচ্ছাসেবীদের নিরলস পরিশ্রমে ইফতার সামগ্রী প্যাকেট করে বিভিন্ন এলাকার দরিদ্র মানুষদের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয়। সমাজের বিত্তবান ব্যক্তিবর্গ ও সামাজিক সংগঠনসমূহ যে যার স্থান থেকে আগাইয়া আসলে একটি ইনসাফপূর্ণ সমাজ গড়ে তোলা সম্ভব হবে বলে দাবী করেন এই সভাপতি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।