বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

নির্দিষ্ট সময়ের আগেই নড়িয়ার বেরীবাধের কাজ শেষ হবে: পানি সম্পদ উপমন্ত্রী

নির্দিষ্ট সময়ের আগেই নড়িয়ার বেরীবাধের কাজ শেষ হবে: পানি সম্পদ উপমন্ত্রী
পদ্মার ডানতীর রক্ষা বেরীবাধের কাজ পরিদর্শন করছেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের নড়িয়ায় পদ্মার নদীর ডানতীর রক্ষায় বেরীবাধ প্রকল্পের কাজ নিদিষ্ট সময়ের পূর্বে অতি দ্রুত শেষ হবে বলে জানিয়েছেন পানি সম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সাংসদ এ কে এম এনামুল হক শামীম। এছাড়া বর্ষা মৌসুমের আগেই ঝুঁকিপূর্ণ পয়েন্ট গুলোতে জিও ব্যাগ ডাম্পিং ও সিসি ব্লক স্থাপন করা হবে। যাতে এবারের বর্ষায় নদী ভাঙনে কোন ক্ষতির সম্ভবনা না থাকে।
বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকাল ১০টার দিকে শরীয়তপুরের নড়িয়ায় পদ্মার ডানতীর রক্ষা প্রকল্পের চলমান কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।
এসময় মন্ত্রী আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে মন্ত্রী সভার সদস্য থেকে শুরু করে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, স্বাস্থ্য বিভাগ সহ সকলেই মহামারী করোনা ভাইরাস এর মধ্যে সাধারণ মানুষের পাশে থেকে জীবনের ঝুকি নিয়ে কাজ করে যাচ্ছি। ইনশাআল্লাহ আগামীতেও আমরা এভাবেই কাজ করে যাব।
এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রুপা রায়, নড়িয়া পৌর মেয়র এ্যাড. মো. আবুল কালাম আজাদ, পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী আব্দুর হেকিম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সহিদুল আলম, নির্বাহী প্রকৌশলী আহসান হাবীব সহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
পরিদর্শন শেষে পদ্মা নদীর তীরবর্তী এলাকার হতদরিদ্রদের মাঝে শাড়ি, লুঙ্গি, মাস্ক ও ইফতার সামগ্রী বিতরণ করেন মন্ত্রী।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।