বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে নতুন করে ৪ করোনা রোগী শনাক্ত, মোট শনাক্ত ৫২

শরীয়তপুরে নতুন করে ৪ করোনা রোগী শনাক্ত, মোট শনাক্ত ৫২

শরীয়তপুরে নতুন করে আরও ৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাড়ালো ৫২ জনে। এর মধ্যে মৃত্যুবরণ করেছে ২ জন ও সুস্থ্য হয়েছেন ১ জন।

নতুন আক্রান্তরা হলেন শরীয়তপুর সদর উপজেলার মাহামুদপুরের ১ জন, বিনোদপুরের ১জন, নড়িয়া উপজেলার ভুমখাড়ার ১ জন ও ভেদরগঞ্জ উপজেলার চরকুমুরিয়ার ১ জন।

শুক্রবার (৫ মে) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান জেলা করোনা কন্ট্রোল রুম এর ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ।

তিনি আরও জানান, এ পর্যন্ত শরীয়তপুর জেলায় মোট ১১৮৩ জনের নমুনা সংগৃহীত হয়েছে। ৯৭৭ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। যাদের মধ্যে ৫২ জন পজেটিভ এসেছে। উপজেলা ভিত্তিক রোগীর সংখ্যা হলো সদর উপজেলায় ১২জন,
জাজিরা উপজেলায় ০৮ জন, নড়িয়া উপজেলায় ১২জন, ভেদরগঞ্জ ০৩ জন, গোসাইরহাট উপজেলায় ০২ জন, ডামুড্যা উপজেলায় ১৫ জন। এছাড়া ডামুড্যা উপজেলায় ১ জন করে সুস্থ্য ও মৃত এবং নড়িয়া উপজেলায় ‍মৃত ১ জন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।