শুক্রবার, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা শাওয়াল, ১৪৪২ হিজরি
শুক্রবার, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

পানি সম্পদ উপমন্ত্রীর থেকে অক্সিজেন পেল শরীয়তপুর পুলিশ হাসপাতাল

পানি সম্পদ উপমন্ত্রীর থেকে অক্সিজেন পেল শরীয়তপুর পুলিশ হাসপাতাল
পানি সম্পদ উপমন্ত্রীর দেওয়া অক্সিজেন সিলিন্ডার বুঝে নিচ্ছেন ডা. মনিরুল ইসলাম। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর পুলিশ হাসপাতালে জেলা পুলিশের ব্যবহারের জন্য পাঁচটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামূর হক শামীম এমপি।
১০ এপ্রিল শনিবার দুপুরে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয় থেকে পুলিশ হাসপাতালে জেলা পুলিশের ব্যবহারের জন্য পাঁচটি অক্সিজেন সিলিন্ডার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপির পক্ষ থেকে বুঝিয়ে দেয়া হয়। অক্সিজেন সিলিন্ডার গুলো পুলিশ হাসপাতালে দায়িত্বরত চিকিৎসকের হাতে তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান (পিপিএম) ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার শাওন।
এ সময় উপস্থিত থেকে সিলিন্ডার বুঝে নেন শরীয়তপুর পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মনিরুল ইসলাম, জেলা পুলিশের অপরাধ শাখার পুলিশ পরির্দশক মোঃ আনোয়ারুল ইসলাম, এএসআই/(নিঃ) মোঃ রাসেল মন্ডলসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
অক্সিজেন সিলিন্ডার বিতরণকালে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান (পিপিএম) বলেন, শরীয়তপুর জেলার মাটি ও মানুষের নেতা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি মানুষের হৃদয় ও মনের কথা বোঝেন। তিনি জনগণের চাহিদা ও প্রয়োজনীয়তা উপলব্ধি করেন বলেই করোনা যুদ্ধে মাঠ পর্যায়ের সম্মুখ যোদ্ধা পুলিশ বাহিনীর জন্য অত্যন্ত প্রয়োজনীয় মনে করে ৫টি অক্সিজেন সিলিন্ডার আমাদের জেলা পুলিশ হাসপাতালের জন্য বরাদ্দ করেছেন। এতে জেলা পুলিশের কেউ অসুস্থ হলে দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য এখন আর ছুটাছুটি করতে হবে না। পুলিশ হাসপাতাল থেকেই অক্সিজেনের চাহিদা পুরণ করা সম্ভব হবে। এ জন্য জেলা পুলিশের পক্ষ থেকে মাননীয় উপমন্ত্রীকে কৃতজ্ঞা ও ধন্যবাদ জানাই।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।