রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

মেঘনা সেতু নির্মানে প্রাথমিক উদ্যোগে প্রধানমন্ত্রীকে শরীয়তপুরবাসীর কৃতজ্ঞতা

মেঘনা সেতু নির্মানে প্রাথমিক উদ্যোগে প্রধানমন্ত্রীকে শরীয়তপুরবাসীর কৃতজ্ঞতা
মেঘনা সেতু নির্মানে প্রাথমিক উদ্যোগে প্রধানমন্ত্রীকে শরীয়তপুরবাসীর কৃতজ্ঞতা

৭ এপ্রিল বুধবার সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রীসভা কমিটির সভায় মেঘনা নদীর উপর শরীয়তপুর-চাঁদপুর সড়কে সেতু নির্মানের জন্য জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাস্টার প্ল্যান প্রনয়নে পরামর্শক নিয়োগ ক্রয় প্রস্তাব অনুমোদন দিয়েছেন। এ জন্য শরীয়তপুর জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ, জেলা প্রশাসন ও পুলিশ বাহিনীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানিয়েছেন।
শরীয়তপুরের সূর্যসন্তান পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি তার প্রতিক্রিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, “কৃতজ্ঞতা মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনা।
পদ্মা সেতুর পরে এবার বাস্তবায়িত হতে যাচ্ছে স্বপ্নের মেঘনা সেতু। আজকের সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রীসভা কমিটির সভায় অনুমোদন দেয়া হলো-মেঘনা নদীর উপর শরীয়তপুর-চাঁদপুর সড়কে সেতু নির্মানের জন্য মাস্টার প্ল্যান প্রনয়নে পরামর্শক নিয়োগ ক্রয় প্রস্তাব। আপনার হাত ধরেই পদ্মা সেতুর মতই নির্মিত হতে যাচ্ছে মেঘনা সেতু। ইনশাআল্লাহ্ আপনার নেতৃত্বেই এগিয়ে যাবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।
এ ছারাও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক, সংরক্ষিত সংসদ সদস্য পারভীন হক সিকদার।
শরীয়তপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান ও জেলা পুলিশ বিভাগের পক্ষ থেকে পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।
শরীয়তপুর জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব ছাবেদুর রহমান ও সাধারণ সম্পাদক অনল কুমার দে প্রধানমন্ত্রীর এ অবদানের জন্য কুতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, শরীয়তপুরের উন্নয়নে সম্পুর্ন অবদান জাতির জনকের কন্যার। তিনি পদ্মা সেতুর সাথে সাথে মেঘনা সেতুর কাজে হাত দেয়ায় শরীয়তপুরবাসী আনন্দে উৎবেলিত। আমরা মানবতার মা বিশ্ব নেতা শেখ হাসিনার নিকট কৃতজ্ঞ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।