রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

পালং মডেল থানা অধিক্ষেত্রে করোনা প্রতিরোধে পুলিশের প্রচার-প্রচারণা

পালং মডেল থানা অধিক্ষেত্রে করোনা প্রতিরোধে পুলিশের প্রচার-প্রচারণা
পালং মডেল থানা পুলিশের করোনা প্রতিরোধে সচেতনতামূলক প্রচার-প্রচারণা। ছবি-দৈনিক হুংকার।

পালং মডেল থানার বিভিন্ন বাজার, পাড়া-মহল্লা ও সড়কে করোনা মরামারি প্রতিরোধে জনসচেতনতার লক্ষে প্রচার-প্রচারণা করেছে পালং মডেল থানা পুলিশ। লকডাউনের দ্বিতীয় দিন মঙ্গলবার সকাল ৮টা থেকে এই প্রচার অভিযান পরিচালনা করেন পালং মডেল থানা অফিসার ইনচার্জ মো. আসলাম উদ্দিন। এই সময় সহযোগিতায় ছিলেন পুলিশের উপ-পরিদর্শক আতিয়ার রহমান, রবিউল আলম, আনোয়ার হোসেন, রফিকুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক সোহাগ সরদার প্রমূখ। বিকাল ৪টা পর্যন্ত এই প্রচার অভিযান অব্যাহত থাকবে।
পালং মডেল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম উদ্দিন বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সরকার কর্তৃক নির্দেশনা অনুযায়ী পালং মডেল থানা অধিক্ষেত্রে অভিযান পরিচালনা করি। এই সময় মাস্ক পরিধান, জনসচেতনামূলক প্রচার করা হয়। গণপরিবহন (অটোরিক্সা, সিএনজি ও রিক্সা) চালকদের সচেতন করা হয়। একই সাথে প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে ক্রেতা-বিক্রেতাদের সচেতন করেছি। খাবার হোটেলে বসে খাবার না খাওয়ার জন্যও হোটেল মালিক ও ক্রেতাদের সচেতন করা হয়েছে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নিত্যপ্রয়োজনীয় দোকানপাট খোলা থাকবে। বিকাল ৪টার পরে ওষুধের দোকান ব্যতিত কোন ব্যবসা প্রতিষ্ঠান খোলা থাকবে না। এই বিষয়ে তদারকির জন্য পুলিশ সদস্যরা সবসময় সচেতন রয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।