রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

লকডাউনের প্রথম দিনে শরীয়তপুর সদরে সারে ৭ হাজার টাকা অর্থদন্ড

লকডাউনের প্রথম দিনে শরীয়তপুর সদরে সারে ৭ হাজার টাকা অর্থদন্ড
লকডাউনের প্রথম দিনে অভিযান পরিচালনা করছেন সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই। ছবি-দৈনিক হুংকার।

দেশ ব্যাপি লকডাউনের প্রথম দিনে কোভিড-১৯ রোধে জনগণকে সরকারী নির্দেশনা প্রতিপালনের জন্য শরীয়তপুর জেলা প্রশাসন ও সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বেশ তৎপরতা চালানো হয়।
প্রেমতলা, পালং উত্তর বাজার, মধ্যবাজার ও ট্রাফিক পুলিশ বক্স এলাকায় অভিযান পরিচালিত হয়। এ সময় জনসচেতনতা বৃদ্ধি, মাক্স বিতরণের পাশাপাশি আইন অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা ও অর্থদন্ড প্রদান করা হয়েছে।
৫ এপ্রিল সোমবার সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম ও মোঃ বাসিত সাত্তার এর নেতৃত্বে শরীয়তপুর পৌর এলাকায় কোভিড-১৯ রোধে সরকারী নির্দেশনা প্রতিপালনে সচেতনতা বৃদ্ধি, বিনামূল্যে মাস্ক বিতরণ ও পৃথক ভাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
সরকারি নির্দেশনা অমান্য করায় সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই এর নেতৃত্বে পরিচালিত অভিযানে ৫টি প্রতিষ্ঠানকে ২ হাজার ১শত টাকা, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম ৩টি প্রতিষ্ঠানকে ২ হাজার ২শত টাকা ও মোঃ বাসিত সাত্তার এর অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ৩ হাজার ২শত টাকা অর্থদন্ড প্রদান করেছেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।