রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলা প্রশাসনের সেরা কর্মচারীদের স্বীকৃতি প্রদান

শরীয়তপুর জেলা প্রশাসনের সেরা কর্মচারীদের স্বীকৃতি প্রদান
জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান মার্চ মাসের শ্রেষ্ঠ গণকর্মচারী হরি নারায়নের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা প্রশাসনের মাস সেরা গণকর্মচারীদের সম্মাননা প্রদান করেছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। এ মাসে সেরা কর্মচারী নির্বাচিত হয়েছেন স্থানীয় সরকার শাখার উচ্চমান সহকারী হরি নারায়ন চক্রবর্তী ও নেজারত শাখার অফিস সহায়ক অরুন চন্দ্র দে।
“শুদ্ধাচার চর্চার মাধ্যমে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে গণকর্মচারীদের উদ্বুদ্ধ করার লক্ষ্যে প্রতিমাসে এক বা একাধিক ‘মাস সেরা গণকর্মচারী’ হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি প্রদান জেলা প্রশাসনে কর্মরত গণকর্মচারীদের মধ্যে সুস্থ প্রতিযোগিতা সৃষ্টি ও সৃজনশীলতার বিকাশ ঘটাবে” এই বিশ্বাসকে উপজীব্য করে জেলা প্রশাসন ০১ এপ্রিল দু’জন সেরা গণকর্মচারীকে তাঁদের মার্চ ২০২১ মাসের কর্মতৎপরতার মূল্যায়ন করে। পেশাগত জ্ঞান ও দক্ষতা, সততার নিদর্শন, শৃঙ্খলাবোধ, উর্ধ্বতন কর্মকর্তা, সহকর্মী ও সেবা গ্রহীতার সঙ্গে আচরণ এবং ডিজিটাল পদ্ধতিতে কাজ করতে আগ্রহ (ই-নথি, ই-মিউটেশন, অন্যান্য অফিস অ্যাপ্লিকেশন/এ্যাপস ইত্যাদি) এর ভিত্তিতে হরি নারায়ণ চক্রবর্তী ও অরুণ চন্দ্র দে কে নির্বাচন করা হয়েছে।
জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান স্বীকৃতি প্রদানকালে বলেন, আমাদের বিশ্বাস, এ স্বীকৃতি তাঁদের করবে আরও উদ্যোগী, উৎসাহী। অন্যদের দেবে অফুরন্ত অনুপ্রেরণা। ফলে গণকর্মচারীদের মধ্যে গড়ে উঠবে সুস্থ প্রতিযোগিতা, যা পুরো জেলা প্রশাসনকে করবে জনকল্যাণমুখী, জনবান্ধব ও উন্নয়নের অগ্রযাত্রায় অগ্রগামী অভিযাত্রী।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।