রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলা পুলিশের মাক্স ও লিফলেট বিতরণ

শরীয়তপুর জেলা পুলিশের মাক্স ও লিফলেট বিতরণ
শরীয়তপুর পুলিশের জনসচেতনতা মূলক লিফলেট ও মাস্ক বিতরণ। ছবি-দৈনিক হুংকার।

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় শরীয়তপুর পৌর বাস টার্মিনাল ও জাজিরা থানাধীন মঙ্গল মাঝির ঘাট এলাকায় চালক এবং যাত্রীদের মাঝে জেলা পুলিশের মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।
“মুজিববর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যে মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ এই শ্লোগানে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় সকলকে উদ্বুদ্ধ করতে শরীয়তপুরের পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান এঁর নির্দেশক্রমে শরীয়তপুরের সকল থানা এলাকায় জেলা পুলিশের বিভিন্ন ইউনিট কর্তৃক করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় জনসাধারনের মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ হচ্ছে।
তারই অংশ হিসেবে ৩১ মার্চ বৃহস্পতিবার বেলা ১১টায় শরীয়তপুর পৌর বাস টার্মিনাল ও জাজিরা থানাধীন মঙ্গল মাঝির ঘাট এলাকায় চালক এবং যাত্রীসহ জনসাধারনের মাঝে জেলা পুলিশের পক্ষ থেকে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ সাইফুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার।
এ সময় উপস্থিত ছিলেন পালং মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম উদ্দিন, জাজিরা থানার অফিসার ইনচার্জ, আজহারুল ইসলাম সরকার, পিপিএম সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।