রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে জাটকা নিধন প্রতিরোধ আলোচনা সভা

গোসাইরহাটে জাটকা নিধন প্রতিরোধ আলোচনা সভা
গোসাইরহাটে জাটকা নিধন প্রতিরোধ আলোচনা সভায় বক্তব্য রাখছেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ হাসিবুল হক। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নে “জাটকা মাছ ধরবো না দেশের ক্ষতি করবো না” এই প্রতিবাদ্য নিয়ে জাটকা নিধন প্রতিরোধে জেলে নেতৃবৃন্দের সাথে সচেতনতামূলক র‌্যালি ও আলোচনা সভা করা হয়েছে।
সোমবার (২৯ মার্চ) বেলা সাড়ে ১১টায় কোদালপুর লঞ্চঘাটের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এসডিএস কোদালপুর শাখার সামনে এসে শেষ হয়। পরে এসডিএস ইনসাফ প্রকল্পের আয়োজনে কোদালপুর শাখার অস্থায়ী কার্যালয় মাঠে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
প্রকল্প সমন্বয়কারী ইনসাফ প্রকল্প এসডিএস মোঃ সাইদুর রহমান মাতাব্বরের স্বাগত বক্তব্যর মাধ্যমে ১ শত ৫০ বেদে সম্প্রদায়ের জেলেদের নিয়ে এ আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
কোদালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন গোসাইরহাট উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ হাসিবুল হক।
এসময় উপস্থিত ছিলেন, ইনসাফ প্রকল্প প্রজেক্ট অফিসার সালাহ উদ্দিন সরদার, ইনসাফ প্রকল্প এসডিএস এর আব্দুর রাজ্জাক, মারিয়াম ইসলাম কাজল, বীথি, হাফসা, আসমা। জেলে সম্প্রদায়ের অভিজ্ঞতা বিনিময় বক্তব্য রাখেন জয়ন্তীকা জেলে কল্যান সমিতির সভাপতি মোঃ সুরুজ মিয়া ছৈয়াল, কোদালপুর ছৈয়াল পাড়া জেলে কল্যাণ সংগঠনের সভাপতি মোঃ জান শরীফ মুতাইত।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।