রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলা প্রশাসনের উন্নয়ন মেলা সম্পন্ন

শরীয়তপুর জেলা প্রশাসনের উন্নয়ন মেলা সম্পন্ন
উন্নয়ন মেলায় অংশগ্রহণকারীদের হাতে সনদ তুলে দিচ্ছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা প্রশাসনের আয়োজনে ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তীঃ সল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ’ শীর্ষক উন্নয়ন মেলার সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। প্রিয় মাতৃভূমির এই অনন্য অর্জন উদযাপন উপলক্ষে জেলা প্রশাসনের দুই দিনব্যাপী বর্নিল অনুষ্ঠান ২৭ মার্চ বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়ক মুন্সী আবদুর রউফ স্টেডিয়ামে উদ্বোধন করেন। ২৮ মার্চ মেলার সমাপনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. পারভেজ হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এমপি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামীম হোসেন। এই সময় সরকারী-বেসরকারী দপ্তরের প্রধানগণ, বিভিন্ন এনজিও প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি ও জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিগণ।
পরবর্তীতে জেলা অতিথিবৃন্দ মেলায় অংশগ্রহনকারীদের মাঝে সনদ হস্তান্তর এবং কুইজ ও উপস্থিত বক্তৃতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। সবশেষে জেলা শিল্পকলা একাডেমির শিল্পিবৃন্দের নৃত্য ও সংগীত পরিবেশনের মধ্যদিয়ে মেলার সমাপ্তী ঘোষণা করা হয়।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।