মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে নারীসহ আরও ৪ জন নতুন করে করোনায় আক্রান্ত

শরীয়তপুরে নারীসহ আরও ৪ জন নতুন করে করোনায় আক্রান্ত

শরীয়তপুরে নতুন করে আরও চারজন কোভিড-১৯ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে বসে সংবাদ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে ২ জন নারীও রয়েছে। ৪ মে সোমবার বেলা ১১টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জেলার সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. আবদুর রশিদ এই তথ্য জানিয়েছে।

সূত্রটি আরও জানায়, সোমবার আরও চারজনের নমুনা পরীক্ষার রিপোর্টে হাতে পেয়েছেন। তাদের মধ্যে দুইজন নারীসহ মোট ৪ জনের করোনা পজিটিভ এসেছে। আক্রান্তদের বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে রয়েছে। নতুন করে আক্রান্ত গোসাইরহাট উপজেলার ইদিলপুর ইউনিয়ন এবং আলাওলপুর ইউনিয়নে একজন করে মোট দুই জন, সদর উপজেলার চিকন্দি ইউনিয়নের একজন ও জাজিরা উপজেলার বিলাসপুর ইউনিয়নে একজন রয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৩৯ জন।

ডা. মো. আবদুর রশিদ বলেন, জেলায় করোনা আক্রান্ত ৩৯ জনের মধ্যে দুইজনের মৃত্যু হয়েছে। অপর ৩৭ জনের মধ্যে একজন কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অন্য ৩৬ জনের মধ্যে দুইজনকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে, একজনকে শরীয়তপুর সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে। অন্যান্যদের নিজ বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। এ পযন্ত জেলায় ৮২১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ৭০৯ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেওয়া গেছে।

উল্লেখ্য, গত ৪ এপ্রিল করোনা উপসর্গ নিয়ে নড়িয়ায় ৯০ বছরের এক বৃদ্ধ ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত ২৬ এপ্রিল করোনায় আক্রান্ত ৪৫ বছরের এক ব্যক্তি ডামুড্যা পৌরসভার ৩নং ওয়ার্ডের নিজ বাড়িতে মারা যান। আজ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত রয়েছে ৩৬ জন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।