রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

জাতির পিতার জন্মশতবার্ষিকীর আলোচনা সভায় মিছিল নিয়ে বাসার ফকিরের যোগদান

জাতির পিতার জন্মশতবার্ষিকীর আলোচনা সভায় মিছিল নিয়ে বাসার ফকিরের যোগদান
জাতির পিতার জন্মশতবার্ষিকীর আলোচনা সভায় মিছিল নিয়ে বাসার ফকিরের যোগদান

শরীয়তপুর জেলা, সদর উপজেলা, শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসব-২০২১ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ মার্চ শনিবার বিকালে ৫ হাজার লোকের অংশগ্রহণে বিশাল মিছিল নিয়ে শরীয়তপুর শিল্পকলা মাঠের সভাস্থলে আসেন বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী আবুল বাসার ফকির।
জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অনল কুমার দে’র সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পানি সম্পদ মন্ত্রণারয়ের উপমন্ত্রী ও শরীয়তপুর-২ সংসদীয় আসনের এমপি একেএম এনামুল হক শামীম। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, জাজিরা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোবারক আলী সিকদার, শরীয়তপুর পৌরসভার মেয়র মোঃ পারভেজ রহমান জন, সাবেক মেয়র মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল। অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এমএম জাহাঙ্গীর। এ সময় উপস্থিত সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. মোঃ জাহাঙ্গীর হোসেন, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আমির হোসেন, সদর উপজেলা যুবলীগ সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া, সাধারণ সম্পাদক হোসেন সরদার, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরকার, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসীন মাদবর, যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ প্রমূখ।
বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ি আবুল বাসার ফকির বলেন, আমি ইকবাল হোসেন অপু এমপি মহোদয়ের নেতৃত্বে আংগারিয়া ইউনিয়নে রাজনীতি করি। ইউনিয়নবাসীর সুখ-দুঃখে পাশে থাকি। ইউনিয়নবাসীও আমাকে খুব পছন্দ করে। আমার ডাকে এবং সংরক্ষিত-১ নং ওয়ার্ড সদস্য সুফিয়া বেগম, ৩ নং ওয়ার্ড সদস্য শাহিদা আক্তার, ৭ নং ওয়ার্ডের সাধারণ সদস্য আ. কাদের ফকির, ৪ নং ওয়ার্ড সাধারণ সদস্য মতিউর রহমান সরদার, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি জসিম খান, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আবুল খায়ের, সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শাহিনের নেতৃত্বে ৫ সহস্রাধিক লোক মিছিল করে সভাস্থলে এসেছে। আমি মিছিলে অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানাই। আংগারিয়া ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে আমি আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদে প্রার্থী হতে চাই। আমি আশাবাদী নেতৃবৃন্দ আমাকে দলীয় মনোনয়ন দিয়ে আংগারিয়া ইউনিয়নবাসীর খেদমত করার সুযোগ করে দিবেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।