রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালিত

গোসাইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালিত
গোসাইরহাট উপজেলা পরিষদ শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হুসাইন। ছবি-দৈনিক হুংকার।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী যথাযোগ্য মর্যাদায় উপজেলা প্রশাসনের আয়োজনে পালন করা হয়েছে। দিনের কর্মসূচির মধ্যে ছিল উপজেলা পরিষদ শহীদ মিনার চত্বরে প্রত্যুষে ৫০ বার তোপধ্বনি, ভোর ৬ টায় উপজেলা পরিষদ শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ, সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন, সকাল ৮টায় আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, বাংলাদেশ পুলিশ, ফায়ার সার্ভিস, আনসার ও ভিডিবি, রোভার স্কাউট, বয় স্কাউট, গার্ল গাইড, কাপদলের অংশগ্রহনে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন, সকাল ৯টায় বীর মুক্তিযুদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা: “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক নেতৃত্ব এবং সুবর্ণজয়ন্তীতে দেশের উন্নয়ন”। গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের মাঠে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হুসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উন্মোচন করেন শরীয়তপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য নাহিম রাজ্জাক। সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব ফজলুর রহমান, গোসাইরহাট থানার ওসি মোল্ল্যা সোহেব আলী, সরকারী শামসুর রহমান কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুর হক, বীর মুক্তিযোদ্ধা ইকবাল আহম্মেদ বাচ্চু সৈয়াল, আলী আহম্মেদ আকন, আবদুর রব সরদার, গোলাম মোস্তফা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহজাহান সিকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোঃ আবুল খায়ের, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা প্রকৌশলী দশরত কুমার দাস।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।