রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে জেলা পুলিশের সাংস্কৃতিক সন্ধ্যা

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে জেলা পুলিশের সাংস্কৃতিক সন্ধ্যা
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে জেলা পুলিশের সাংস্কৃতিক সন্ধ্যা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে শরীয়তপুরে জেলা পুলিশের আয়োজনে পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা, আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।
“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যে মহাকালের বঙ্গবন্ধু: ভালোবাসা যার ভাষা এই শ্লোগানে ২৪ মার্চ বুধবার সন্ধ্যায় বীর শ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক মুন্সী আব্দুর রউফ স্টেডিয়াম, শরীয়তপুরে জেলা পুলিশের আয়োজনে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ ইকবাল হোসেন অপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান, জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার, শরীয়তপুর পৌরসভা মেয়র পারভেজ রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) তানভীর আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর হায়দার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) আমিনুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন পালং মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম উদ্দিন, পুলিশ পরির্দশক অপরাধ শাখা মোঃ আনোয়ারুল ইসলাম, ডিআইও-১ আজহারুল ইসলামসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, পুলিশ বীর মুক্তিযোদ্ধাগণ, রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।