শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে আরও ৬ করোনা রোগী শনাক্ত, মোট শনাক্ত ৩৫

শরীয়তপুরে আরও ৬ করোনা রোগী শনাক্ত, মোট শনাক্ত ৩৫
শরীয়তপুরে আরও ৬ করোনা রোগী শনাক্ত, মোট শনাক্ত ৩৫

শরীয়তপুরে নতুন করে আরও ৬জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাড়ালো ৩৫ জনে। এর মধ্যে মৃত্যুবরণ করেছে ২ জন  ও সুস্থ্য হয়েছেন ২ জন।

নতুন আক্রান্ত ৬জন হলেন, ডামুড্যা উপজেলার কনেশ্বর ইউনিয়নের ৩ জন, শরীয়তপুর সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নের ২জন ও নড়িয়া উপজেলার ভুমখাড়া ইউনিয়নের ১জন। আক্রান্ত ছয়জনই পুরুষ। বয়স ১৩ থেকে ১৮ বছরের মধ্যে তিনজন এবং ২৫ থেকে ৩০ বছরের মধ্যে তিনজন। এরা সবাই সম্প্রতি ঢাকা থেকে এসেছেন।

শনিবার দুপুর সাড়ে ১২টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান জেলা করোনা কন্ট্রোল রুম এর ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ।

তিনি আরও জানান, এ পর্যন্ত শরীয়তপুর জেলায় মোট ৭১৩ জনের নমুনা সংগৃহীত হয়েছে। ৫৩১ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এর মধ্যে ৩৫ জন পজেটিভ এসেছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।