রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে টিকা গ্রহণ করেছে সারে ১৪ হাজার, নিবন্ধন হয়েছে সারে ২১ হাজারেরও বেশি

শরীয়তপুরে টিকা গ্রহণ করেছে সারে ১৪ হাজার, নিবন্ধন হয়েছে সারে ২১ হাজারেরও বেশি
করোনার টিকা প্রদান করছেন সদর হাসপাতালের এক সেবীকা। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলায় ৭ ফেব্রুয়ারী আনুষ্ঠানিক ভাবে করোনা টিকা প্রদানের কার্যক্রম শুরু হয়েছে। শুরুর সময় থেকে করোনা টিকা গ্রহণে মানুষের মাঝে অনিহা দেখা গেলেও দিন দিন আগ্রহ বাড়ছে। এই পর্যন্ত জেলায় করোনা টিকা গ্রহণের জন্য নিবন্ধন করতেও আগ্রহ বেড়েছে মানুষের মাঝে।
জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কক্ষ থেকে জানাগেছে, শরীয়তপুর জেলার জন্য ৩৬ হাজার করোনা টিকা গ্রহণ করেছেন স্বাস্থ্য বিভাগ। গত ৭ ফেব্রুয়ারী আনুষ্ঠানিক ভাবে করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু হয়। এই পর্যন্ত ৪০ উর্দ্ধ ২১ হাজার ৫৯৬ জন ব্যক্তি করোনা টিকা পেতে নিবন্ধন করেছেন। নিবন্ধনকৃতদের মধ্য থেকে এই পর্যন্ত ১৪ হাজার ৩৬০ জনকে টিকা প্রদান করা হয়েছে।
সিভিল সার্জন ডা. এসএম আব্দুল্লাহ আল মুরাদ বলেছেন, শুরুর দিকে টিকা গ্রহণের প্রতি মানুষের অনিহা থাকলেও দিনদিন আগ্রহ বেড়ছে। টিকা গ্রহণ পরবর্তী এই পর্যন্ত কেউ অসুস্থ হয়নি। এই টিকা গ্রহণে মানবদেহে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পাবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।