রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

রাশিদা মির্জা সর্বোচ্চ ভোটে শরীয়তপুর আইনজীবী সমিতির সদস্য নির্বাচিত

রাশিদা মির্জা সর্বোচ্চ ভোটে শরীয়তপুর আইনজীবী সমিতির সদস্য নির্বাচিত
এডভোকেট রাশিদা মির্জা। ছবি-দৈনিক হুংকার।

সদ্য সমাপ্ত শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির ২০২১ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন এডভোকেট রাশিদা মির্জা। বিশিষ্ট নারী নেত্রী ও শরীয়তপুর জেলা পরিষদ সদস্য এডভোকেট রাশিদা মির্জা এই নির্বাচনে আইনজীবী সমিতির ১৯০ সদস্যের ভোটের মধ্যে তিনি সর্বোচ্চ ১২৪ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হন।
নারী আইনজীবী হিসেবে এই সমিতির ইতিহাসে তিনিই প্রথম নারী হিসেবে সর্বোচ্চ ভোটে সদস্য নির্বাচিত হলেন।
কবি-আইনজীবী ও শিক্ষানুরাগী মির্জা হজরত আলীর সহধর্মিনী হিসেবে তিনিও নিজেকে আইনজীবী পেশায় নিজেকে প্রতিষ্ঠিত করার পাশাপাশি বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, শিক্ষা ও সেবা মূলক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন।
এডভোকেট রাশিদা মির্জা তার কর্ম ও সেবার প্রতিদান হিসেবে বিভিন্ন প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত রয়েছেন। এই নারী নেত্রী শরীয়তপুর জেলা পরিষদের নির্বাচিত সংরক্ষিত সদস্য প্যানেল চেয়ারম্যান, নারী নির্যাতন প্রতিরোধ জোট শরীয়তপুর জেলা শাখার সভানেত্রী, বেসরকারি উন্নয়ন সংগঠন এসডিএসের কার্যনির্বাহী সদস্য, জেলা কমিউনিটি পুলিশিং এর সদস্য ও জাজিরা মির্জা হজরত আলী উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য। এছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। তার এই বিজয়ের জন্য তিনি শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সকল সদস্যের নিকট কৃতজ্ঞা প্রকাশ করে তার উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালনের জন্য তাদের সহযোগিতা কামনা করেন।
রাশিদা মির্জা সদস্য নির্বাচিত হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শরীয়তপুর জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও শরীয়তপুর প্রেস ক্লাব সভাপতি অনল কুমার দে, দৈনিক হুংকার সম্পাদক আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান সহ বিভিন্ন ব্যক্তিবর্গ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।