রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

প্রথম শাণিত শরীয়তপুর বিতর্ক উৎসব অনুষ্ঠিত

প্রথম শাণিত শরীয়তপুর বিতর্ক উৎসব অনুষ্ঠিত
জেলা প্রশাসক ও অন্যান্য কর্মকর্তাদের সাথে বিজয়ী সরকারি শামসুর রহমান কলেজ ও মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা। ছবি-দৈনিক হুংকার।

প্রথম শাণিত শরীয়তপুর বিতর্ক অনুষ্ঠানের চুড়ান্ত বিতর্ক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ২৭ ফেব্রুয়ারী বিকাল ৩টায় শরীয়তপুর জেলা প্রশাসকের আম্রকাননে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্বে ছিলেন শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই। বিচারকের দায়িত্ব পালন করেন জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবেদা আফসারী, অতিরিক্ত জেলা প্রশাসক শামীম হোসেন, জেলা শিক্ষা অফিসার মো. এমারত হোসেন, সহকারী পুলিশ সুপার আমিনুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ।
স্কুল পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ ও আলহাজ্ব ইমান উদ্দিন মডেল স্কুল এবং কলেজ পর্যায়ে সরকারী শামসুর রহমান কলেজ ও শরীয়তপুর সরকারী কলেজ। স্কুল পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ আর কলেজ পর্যায়ে সরকারী শামসুর রহমান কলেজ।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. পারভেজ হাসান বলেন, উপজেলা পর্যায়ে ১ ফেব্রুয়ারী থেকে দুর্নীতি, মাদক ও নারী নির্যাতন বিরোধী এই বিতর্ক প্রতিযোগিতা শুরু হয়। আজ চুড়ান্ত পর্যায়ে এই প্রতিযোগিতার সমাপ্তি হল। আমরা দুর্নীতি, মাদক ও নারী নির্যাতন থেকে মুক্তির পক্ষে বিপক্ষে চমৎকার যুক্তি শুনলাম। যুক্তির আলোয় মুক্তির উৎসবে আমরা এক হয়ে দুর্নীতি, মাদক ও নারী নির্যাতনের ব্যাধি সমাজ থেকে দূর করব।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।