রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বর্ধিত সভা

শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বর্ধিত সভা
শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বর্ধিত সভায় বক্তব্য রাখছেন আব্দুস সালাম। ছবি-দৈনিক হুংকার।

মহান মুক্তিযুদ্ধের স্থপতি বাংলা ও বাঙ্গালির রাখাল রাজা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা উন্নত বাংলাদেশের জননী, মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অভিযাত্রায় আমরাও সামিল হতে চাই। এই প্রতিপাদ্য নিয়ে শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
২৭ ফেব্রুয়ারী শনিবার শরীয়তপুর জেলা শহরস্থ চিকন্দী ফুড পার্কে এ সভা অনুষ্ঠিত হয়। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের জেলা সভাপতি আব্দুস সালাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি মোঃ মামুন তালুকদার, শরীয়তপুর জেলা শাখার সহ-সভাপতি মোঃ ফারুক আলম রাড়ী, সাংবাদিক শহিদুজ্জামান খান, সাধারণ সম্পাদক দুলাল ছৈয়াল, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম, অর্থ সম্পাদক শাহানা আক্তার রিনা, প্রচার সম্পাদক তৌহিদুল ইসলাম বিপ্লব, দপ্তর সম্পাদক আশ্রাফুল রাসেল, সভায় জেলার অন্তরভূক্ত ৭ থানা ও ৬ উপজেলা কমান্ডের সভাপতি ও সম্পাদকগণ।
সভাপতির বক্তব্যে আব্দুস সালাম বলেন, সংগঠনকে গতিশীল করার জন্য প্রত্যেক নেতাকর্মীকে আরো বেগবান ও কর্মতৎপর হতে হবে। মুক্তিযুদ্ধের ইতিহাস ও মুক্তিযোদ্ধাদের সঠিক মূল্যায়নের দায়িত্ব এখন সন্তান কমান্ডের উপর অনেকাংশে নির্ভর করে। তাই আমাদের সততা, আন্তরিকতা ও বিশ্বস্ততার সাথে কাজ করে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাস্তবায়নের জন্য কাজ করতে হবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।