মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

পাপরাইল মোহাম্মদীয়া এতিমখানার সাধারণ সভা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

পাপরাইল মোহাম্মদীয়া এতিমখানার সাধারণ সভা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত
পাপরাইল মোহাম্মদীয়া এতিমখানার সাধারণ সভা ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা সমাজ সেবা কার্যালয়ের উপপরিচালক ফয়জুল বারি। ছবি-দৈনিক হুংকার।

ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়নের ঐতিহ্যবাহী পাপরাইল মোহাম্মদীয়া হাফেজিয়া নূরানী মাদ্রাসা ও এতিমখানার বার্ষিক সাধারণ সভা, অভিভাবক সমাবেশ ও দোয়া অনুষ্ঠান ২২ ফেব্রুয়ারী সোমবার মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়েছে।
প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবীব এর সভাপতিত্বে সকাল ১০টায় শুরু হওয়া অনুষ্ঠান আসর পর্যন্ত চলে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর জেলা সমাজ সেবা কার্যালয়ের উপপরিচালক ফয়জুল বারি। বিশেষ অতিথি ছিলেন জেলা সমাজ সেবা কার্যালয়ে রেজিষ্ট্রেশন অফিসার মোঃ উজ্জল মুন্সী।
দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাগদি খানকা শরীফের পীর আলহাজ্ব মাওলানা নেছার আহমেদ। বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর জেলা ওলামা পরিষদের সাংগঠনিক সম্পাদক ও ঐতিহ্যবাহী শরীয়তপুর বেপারীপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওঃ মাহাদী হাসান সিরাজী, শরীয়তপুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হযরত মাও: আবুল কালাম আযাদ, বুড়িরহাট জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা সাব্বির আহমেদ ওসমানি, প্রতিষ্ঠানের সহ-সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম মুন্সী, শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক সরদার, বীরমুক্তিযোদ্ধা আবদুল হক শেখ। এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর সদরের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইলিয়াছ ঢালী, বাবুল খান, মোঃ মিন্টু মাদবর, মোঃ পিয়ার আলী প্রমূখ।
সভা শেষে কৃতি শিক্ষার্থী ও অতিথিদের হাতে সম্মাননা উপহার তুলে দেয়া হয়। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা তাদের ফসরত ও প্রদর্শনী উপস্থাপন করে যা দেখে আগত অতিথি ও অভিভাবকরা মুগ্ধ হয়ে বাহবা জানান। বিশেষ করে ছোট সোনামনি শিক্ষার্থীদের পবিত্র কোরআন তেলোয়াত হাদিসের বয়ান ও জানাযা নামাজ পড়ানো ছিল নজর কারার মতো।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।