শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

এমপি নাহিম রাজ্জাকের সাথে ভেদরগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র কাউন্সিলরদের সাক্ষাৎ

এমপি নাহিম রাজ্জাকের সাথে ভেদরগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র কাউন্সিলরদের সাক্ষাৎ
শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এর সাথে সৌজন্য সাক্ষাৎ করছেন নবনির্বাচিত ভেদরগঞ্জের পৌর পরিষদ। ছবি-দৈনিক হুংকার।

শপথ গ্রহণ পরবর্তী ভেদরগঞ্জ পৌরসভার নবনির্বাচিত পৌর পরিষদের মেয়র, কাউন্সিলরগণ শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এর ঢাকাস্থ বাসভবনে গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেছেন।
মেয়র আবুল বাসার চোকদারের নেতৃত্বে ৯ সাধারণ ও ৩ সংরক্ষিত কাউন্সিলরসহ পৌরসভার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় নবনির্বাচিত মেয়র আবুল বাশার অবাদ সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য মানবতার মা, জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শরীয়তপুর-৩ আসনের গণমানুষের নেতা ভেদরগঞ্জ পৌরসভার প্রতিষ্ঠাতা জাতীয় বীর, সাবেক মন্ত্রী আলহাজ্ব আবদুর রাজ্জাক এর পুত্র আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপিকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
তিনি বলেন, যে নেতার হাত ধরে আমি রাজনীতির পথে হাটতে শিখেছি তারই হাতের ছোয়ায় প্রাণ পেয়েছে ভেদরগঞ্জ পৌরসভা। এই পৌরসভার কাউন্সিলর হিসেবে আমাকে মনোনয়ন দিয়েছিলেন তিনি। তারই স্বপ্ন এবং প্রধানমন্ত্রীর অঙ্গিকার গ্রাম হবে শহর এই উদ্দেশ্য বাস্তবায়নের স্বপ্ন নিয়ে আমি ভেদরগঞ্জ পৌরসভার মেয়র পদে নির্বাচন করেছি। পৌরবাসী তাদের বিশ্বাস এবং ভালবাসা থেকে আমাকে তাদের সেবক হিসেবে নিয়োগ করেছে। আমি বিশ্বাস করি আমাদের প্রিয় নেতা আলহাজ্ব নাহিম রাজ্জাক নজর রাখলে ভেদরগঞ্জ পৌরসভাকে প্রথম শ্রেণীর মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে পারবো ইনশাল্লাহ। এ সময় সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক নবনির্বাচিত মেয়র, কাউন্সিলরদের শুভেচ্ছা জানিয়ে বলেন, স্থানীয় সরকারের প্রথম নগর প্রশাসন হচ্ছে পৌরসভা। এ সভার নাগরিকদের আশা আকাংখার প্রতিফলন ও উন্নয়নের জন্য সকল ভেদাভেদ ভূলে কাজ করার আহবান জানান।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।