শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

১০ দিনে জেলায় টিকা গ্রহণ সারে ৭ হাজার, নিবন্ধন হয়েছে ১৩ হাজারেরও বেশী

১০ দিনে জেলায় টিকা গ্রহণ সারে ৭ হাজার, নিবন্ধন হয়েছে ১৩ হাজারেরও বেশী
শরীয়তপুরে করোনার টিকা প্রদান করা হচ্ছে। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলায় ৭ ফেব্রুয়ারী আনুষ্ঠানিক ভাবে করোনা টিকা প্রদানের কার্যক্রম শুরু হয়েছে। শুরুর সময় থেকে করোনা টিকা গ্রহণে মানুষের মাঝে অনিহা দেখা গেলেও দিন দিন আগ্রহ বাড়ছে। জেলায় করোনা টিকা গ্রহণের জন্য নিবন্ধন করতে আগ্রহ বেড়েছে মানুষের মাঝে।
জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কক্ষ থেকে জানাগেছে, গত ৭ ফেব্রুয়ারী জেলায় ১৪১ জন, ৮ ফেব্রুয়ারী ১১৯ জন, ৯ ফেব্রুয়ারী ৪০৫ জন, ১০ ফেব্রুয়ারী ৮৩১ জন, ১১ ফেব্রুয়ারী ৭৮১ জন, ১৩ ফেব্রুয়ারী ৭৭০ জন, ১৪ ফেব্রুয়ারী ৮৪৯ জন, ১৫ ফেব্রুয়ারী ১ হাজার ৮৭ জন, ১৬ ফেব্রুয়ারী ১ হাজার ৩০২ জন ও ১৭ ফেব্রুয়ারী ১ হাজার ১৪৬ জন করোনার টিকা গ্রহণ করেছেন। এই পর্যন্ত জেলায় করোনা টিকা পেতে নিবন্ধন করেছেন ১৩ হাজার ৬৪৪ জন আর ৪০ উর্দ্ধ ব্যক্তিদের মধ্য থেকে টিকা গ্রহণ করেছেন ৭ হাজার ৪৩১ জন। টিকা গ্রহণকারীদের মধ্যে পুরুষের সংখ্যা বহুগুন বেশী। পুরুষদের মধ্য থেকে টিকা গ্রহণ করেছেন ৫ হাজার ৪৫৭ জন আর নারী ১ হাজার ৯৭৪ জন। জেলায় ৩৬ হাজার টিকা এসেছে। নিবন্ধন করে ৪০ উর্দ্ধ ব্যক্তিদের টিকা প্রদান করা হবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।