শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে শহিদ মিনার ব্যবস্থাপনা উপকমিটির প্রস্তুতি সভা

শরীয়তপুরে শহিদ মিনার ব্যবস্থাপনা উপকমিটির প্রস্তুতি সভা
শরীয়তপুরে শহিদ মিনার ব্যবস্থাপনা উপকমিটির প্রস্তুতি সভায় উপস্থিত কমিটির সদস্যবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

আসন্ন আন্তর্জাতিক মাতৃভাষা ও শহিদ দিবস যথাযথ মর্যাদায় উদ্যাপনের লক্ষ্যে ‘শহিদ মিনার ব্যবস্থাপনা’ উপকমিটির এক প্রস্তুতি সভা ১৭ ফেব্রুয়ারী বুধবার ১১টায় শরীয়তপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসমাউল হুসনা লিজার সভাপতিত্বে তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এই সময় আসন্ন শহিদ দিবস পালনের লক্ষ্যে বর্ণিল সাজে শহিদ মিনারকে সাজানোর বিষয়ে আলোচনা করা হয়।
সভায় উপস্থিত ছিলেন শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন, জেলা তথ্য অফিসার মুহাম্মদ মনিরুল ইসলাম, শরীয়তপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদার, শরীয়তপুর সরকারী কলেজের প্রভাষক শহীদুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এমএম জাহাঙ্গীর, জিপি এডভোকেট আলমগীর মুন্সী, কাউন্সিলর হোসাইন মো. আলমগীর, বিল্লাল হোসেন খান, জেলা শিশু একাডেমীর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সরল বড়ুয়া প্রমূখ।
সভায় সভাপতির বক্তব্যে আসমাউল হুসনা লিজা বলেন, কোভিড-১৯ এর মহামারী সময়ে স্বল্প পরিসরে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহিদ দিবস উদ্যাপন করা হবে। শহিদ মিনারে প্রবেশকালে মাস্ক পরিধান ও হাত ধোয়া বাধ্যতামূলক করা হবে। শহিদ মিনারকে পতাকা শোভিত, বাংলা বর্ণমালায় সজ্জিত করা, শহিদ মিনারকে আল্পনায় সজ্জিত করণ করা হবে। শ্রদ্ধা নিবেদন কালে সর্বোচ্চ ৫ জন শহিদ মিনার এলাকায় প্রবেশ করতে পারবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।