বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে নতুন করে ৬ করোনা রোগী শনাক্ত, মোট শনাক্ত ২৯

শরীয়তপুরে নতুন করে ৬জন করোনা রোগী শনাক্ত, মোট ২৯ জন
শরীয়তপুরে নতুন করে ৬ করোনা রোগী শনাক্ত, মোট শনাক্ত ২৯

শরীয়তপুরে নতুন করে আরও ৬জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাড়ালো ২৯ জনে। এর মধ্যে ২ জন মৃত্যুবরণ করেছে  ও সুস্থ্য হয়েছেন ২ জন।

নতুন আক্রান্ত ৬জন হলেন, ডামুড্যা উপজেলার ধানকাটি ইউনিয়নের ২ জন, শরীয়তপুর সদরের চন্দ্রপুর ইউনিয়ন ও শরীয়তপুর পৌরসভার ১ জন করে মোট ২জন, নড়িয়া উপজেলার বিঝারি ও  জাজিরা উপজেলার নাওডোবা ইউনিয়নের যথাক্রমে ১ জন করে।

জেলা করোনা কন্ট্রোল রুম এর ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ জানিয়েছেন, জেলায় প্রায় ৫ শতাধিক করোনা টেস্ট করা হয়েছে। এর মধ্যে ২৯ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এদের প্রায় সবাই ঢাকা ও নারায়নগঞ্জ থেকে সংক্রমিত হয়ে জেলায় প্রবেশ করেছেন।

এদিকে জেলায় ক্রমেই করোনা সংক্রামনের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। ১৫ই এপ্রিল শরীয়তপুরে লকডাউন ঘোষণা করার পরও মানুষকে ঘরে রাখা যাচ্ছে না। লকডাউনের বিধি নিষেধ অমান্য করে হাট-বাজার আর চায়ের দোকানেও চলছে আড্ডা। এছাড়া গোপনে করোনা সংক্রমিত এলাকা থেকে শরীয়তপুরে প্রায় ৩ শতাধিক মানুষ প্রবেশ করেছে। এতে জেলায় করোনা সংক্রমন ব্যাপক ভাবে ছড়িয়ে পরার আশঙ্কা রয়েছে। সাধারন মানুষ সচেতন না হলে জেলার করোনা পরিস্থিতির ভয়াবহ অবনতি হওয়ার আশঙ্কা করছেন সংশ্লিষ্টরা।

 


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।