সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি
সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর পৌরসভার নবনির্বাচিত পরিষদকে বরণ ও বিদায়ীদের অভিনন্দন

শরীয়তপুর পৌরসভার নবনির্বাচিত পরিষদকে বরণ ও বিদায়ীদের অভিনন্দন
শরীয়তপুর পৌরসভার নবনির্বাচিত পরিষদকে বরণ করে নিচ্ছেন পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর পৌরসভার পঞ্চম পরিষদের মেয়র ও কাউন্সিলরদের বিদায় ও ষষ্ঠ পরিষদের নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলনদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১৫ ফেব্রুয়ারি সোমবার দুপুরে পৌরসভার হলরুমে অনুষ্ঠিত সভার আয়োজন করেন শরীয়তপুর পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শরীয়তপুর পৌরসভার সচিব এনামুল হক। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন পৌরসভার স্টাফ আব্দুল হালিম ও নুর হোসেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সাবেক মেয়র আব্দুর রব মুন্সী, নুর মোহাম্মদ কোতোয়াল, এবিএম গিয়াস উদ্দিন পাহাড়, বিদায়ী মেয়র মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল, নবনির্বাচিত মেয়র এডভোকেট পারভেজ রহমান জন, বিদায়ী কাউন্সিলর সঞ্জীব নাগ, বিদায়ী প্যানেল মেয়র-১ ও পুননির্বাচিত কাউন্সিলর বাচ্চু বেপারী প্রমূখ।
এই সময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এমএম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আমির হোসেন খান, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসীন মাদবর, পৌরসভার বিদায়ী কাউন্সিলর, নবনির্বাচিত কাউন্সিলনগণ, পৌরসভার গন্যমান্য ব্যক্তিবর্গ ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে ইকবাল হোসেন অপু এমপি বলেন, নবনির্বাচিত মেয়র পারভেজ রহমান জন বয়সে যতই তরুণ হোক তাতে কিছুই আসে যায় না। এর চাইতে কম বয়সী সংসদ সদস্যও অনেক আছে। আমি আশা করব পৌরসভার বিদায়ী পরিষদ ও কর্মকর্তা-কর্মচারীগণ জনকে সার্বিক সহযোগিতা করবে। আর জনকে আমার পরিবারের সদস্য মনে করি। আমার সকল প্রকার সহযোগিতার হাত জনের জন্য অবমুক্ত থাকবে।
এর পর ফুলেল শুভেচ্ছায়, সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী দিয়ে বিদায়ী মেয়রকে বিদায় জানায় পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।