বুধবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রজব, ১৪৪২ হিজরি
বুধবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

রাতের আাঁধারে মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে, ক্ষতির পরিমান ১০ লাখেরও বেশী

রাতের আাঁধারে মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে, ক্ষতির পরিমান ১০ লাখেরও বেশী
রাতের আাঁধারে মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে রাতের আঁধারে মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে যায়। এতে ৩টি দোকান ও একটি বসতবাড়ির ক্ষতি সাধিত হয়ছে। ক্ষতির পরিমান ১০ লাখেরও বেশী হবে বলে ক্ষতিগ্রস্থরা দাবী করেছে। তবে কোন হতাহতের খবর জানা যায়নি।
ক্ষতিগ্রস্থ দোকানদার এমারত হাওলাদার, সোহাগ শিকদারসহ স্থানীয়রা জানায়, ১০ ফেব্রুয়ারী রাত ৩টার সময় (ঢাকা মেট্রো-ট ১৫-০৬৫৯) একটি ইট ভাটার মাটিবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে শরীয়তপুর পৌরসভার দিঘির পাড় এলাকার একটি দোকানে ঢুকে যায়। এতে এমারত হাওলাদারের চায়ের দোকান, সোহাগ শিকদারের দোকান ও বসত বাড়ি সম্পূর্ণ এবং আ. হালিম ফকিরের দোকানের আংশিক ক্ষতিগ্রস্থ হয়। এতে প্রায় ১০ লক্ষাধিক টাকা পরিমাণ ক্ষতিসাধিত হয়েছে। ওই সময় দোকান ও বাড়িতে কেউ না থাকায় কোন হতাহত হয়নি।
এমারত হাওলাদার বলেন, দোকানে নতুন ভাবে ১ লাখ টাকার মাল উঠাই। তাছাড়া ফ্রিজ, টিভি ও তৈজসপত্র ছিল। এতে প্রায় ৩ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে। গভীর রাতে ঘটনা ঘটায় আল্লাহ রহমত হয়েছে। দিনের বেলায় এমন ঘটনা ঘটলে অনেক মানুষের ক্ষয়ক্ষতি হতো।
সোহাগ শিকদার বলেন, আমি সপরিবারে এক আত্মিয়ের বাড়িতে বেড়াইতে গিয়ে সেখানেই রাত্রি যাপন করি। সংবাদ পেয়ে রাতেই চলে আসি। বাড়িতে থাকলে হয়তো আমরা কেউ বেচে থাকতাম না। আমার দোকান ও বাড়ি ঘর মিলে প্রায় ৭ লক্ষ টাকা পরিমান ক্ষয়ক্ষতি হবে। ঘটনার পর থেকে ট্রাক চালক পালিয়েছে। এখনও ট্রাকের পক্ষ থেকে কেউ আসে নাই।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।