সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি
সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শপথ নিলেন নবনির্বাচিত শরীয়তপুরের পৌর পরিষদ

শপথ নিলেন নবনির্বাচিত শরীয়তপুরের পৌর পরিষদ
শপথ গ্রহণ পরবর্তী বিভাগীয় কমিশনারের সাথে ক্যামেরা বন্দি হয়েছেন শরীয়তপুর পৌর পরিষদের মেয়র ও কাউন্সিলরগণ। ছবি-দৈনিক হুংকার।

শপথ নিলেন শরীয়তপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা। সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে নবনির্বাচিত মেয়র আইনজীবী পারভেজ রহমান জনকে শপথ পাঠ করান ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান। পরে সংরক্ষিত ওয়ার্ডে নারী ও সাধারণ ওয়ার্ড কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করানো হয়।
১৬ জানুয়ারি এ পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মেয়রের সঙ্গে শপথ নেয়া কাউন্সিলররা হলেন- সাধারণ আসনের ১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর বেপারী, ২ নং ওয়ার্ডে বিল্লাল হোসেন খান, ৩ নং ওয়ার্ডে মো. বাচ্চু বেপারী, ৪ নং ওয়ার্ডে মোয়াজ্জেম হোসেন ঢালী, ৫ নং ওয়ার্ডে আবুল কাশেম মোল্লা, ৬ নং ওয়ার্ডে হোসেন মোহাম্মদ আলমগীর, ৭ নং ওয়ার্ডে আমির হোসেন শিকদার, ৮ নং ওয়ার্ডে মো. ফরিদ শেখ এবং ৯ নং ওয়ার্ডে কে এম পলাশ। সংরক্ষিত ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর ফেরদৌসী আক্তার, ৪, ৫ ও ৬ ওয়ার্ডের সৈয়দা মাহমুদা খানম এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের ইমু আক্তার।
মেয়র পারভেজ রহমান জন মুঠোফোনে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আমাকে নৌকা প্রতিক ও আওয়ামীলীগের মনোনয়ন দিয়ে শরীয়তপুর পৌরবাসীর সেবা করার সুযোগ করে দিয়েছেন, তাই মেয়র হতে পেরেছি। ধন্যবাদ জানাই শরীয়তপুর জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দসহ পৌরসভার সম্মানিত ভোটারদের কে যারা আমার তথা নৌকার বিজয়ের জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।