শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে তৃতীয় দিনে টিকা নিলেন প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ

শরীয়তপুরে তৃতীয় দিনে টিকা নিলেন প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ
টিকা গ্রহণ শেষে পর্যবেক্ষণে রয়েছেন প্রশাসন ও বিচার বিভাগের উবর্ধতন কর্মকর্তাগণ। ছবি-দৈনিক হুংকার।

কোভিড-১৯ টিকা প্রদান ক্যাম্পেইন থেকে তৃতীয় দিনে টিকা গ্রহণ করলেন শরীয়তপুর প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ। বয়সসীমা কমিয়ে আনায় তৃতীয় দিনে টিকা গ্রহণ করেছেন ৪০৫ জন। এদের মধ্যে ৩২২ জন পুরুষ ও ৮৩ জন নারী।
স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, জেলায় ৩৬ হাজার করোনা টিকা এসেছে। ৪০ উর্ধ্ব নারী ও পুরুষ নিবন্ধন করে এই টিকা গ্রহণ করতে পারবে। তৃতীয় দিনে জেলা ও দায়রা জজ প্রশান্ত কুমার বিশ্বাস, জেলা প্রশাসক মো. পারভেজ হাসান, পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান ও সিভিল সার্জন ডা. এস.এম. আব্দুল্লাহ আল মুরাদসহ মোট ৪০৫ জনে টিকা গ্রহণ করেছেন। এর পূর্বে ৭ ফেব্রুয়ারী জেলার ৬টি উপজেলায় ১৪১ জনকে টিকা প্রদান করে। এদের মধ্যে ১১৩ জন পুরুষ ও ২৮ জন নারী ছিল। ৮ ফেব্রুয়ারী জেলায় ১১৯ জন করোনার টিকা গ্রহণ করেছেন। তাদের মধ্যে ছিল ৮৫ জন পুরুষ ও ৩৭ জন মহিলা।
এই বিষয়ে সিভিল সার্জন ডা. এস.এম. আব্দুল্লাহ আল মুরাদ বলেন, বয়সসীমা কমিয়ে আনায় টিকা গ্রহণকারীদের উপস্থিতি বেড়েছে। টিকা কেন্দ্রে নিবন্ধন করে সাথে সাথেই টিকা গ্রহণ করা যায়। উৎসবমূখর পরিবেশে জেলার ৬টি উপজেলায় সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টিকা প্রদান করা হচ্ছে। টিকা নিয়ে কেউ অসুস্থ হয়েছে এমন তথ্য আমার কাছে এখনও আসে নাই।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।