সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি
সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে দুইদিনে ২৬০ জনের করোন টিকা গ্রহণ

শরীয়তপুরে দুইদিনে ২৬০ জনের করোন টিকা গ্রহণ
দ্বিতীয় দিনে শরীয়তপুর সদর হাসপাতাল কেন্দ্রে করোনার টিকা গ্রহণ করছেন বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খান। ছবি-দৈনিক হুংকার।

৭ ফেব্রুয়ারী শরীয়তপুরে করোনা টিকাদান কর্মসূটির উদ্বোধন হয়েছে। দুইদিনে (৭ ও ৮ ফেব্রুয়ারী) জেলায় ২৫১ জন টিকা গ্রহণ করেছেন। এদের মধ্যে ১৯৮ জন পুরুষ ও ৬৫ জন মহিলা। এই পর্যন্ত টিকা গ্রহণকারী কারোর মধ্যে পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।
স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, জেলায় ৩৬ হাজার করোনা টিকা এসেছে। পর্যায়ক্রমে নিবন্ধন করে এ টিকা দেওয়া হবে। ৭ ফেব্রুয়ারী জেলার ৬টি উপজেলায় ১৪১ জনকে টিকা প্রদান করে। এদের মধ্যে ১১৩ জন পুরুষ ও ২৮ জন নারী ছিল। ৮ ফেব্রুয়ারী জেলায় ১১৯ জন করোনার টিকা গ্রহণ করেছেন। তাদের মধ্যে ছিল ৮৫ জন পুরুষ ও ৩৭ জন মহিলা।
এই বিষয়ে সিভিল সার্জন ডা. এস.এম. আব্দুল্লাহ আল মুরাদ বলেন, উৎসবমূখর পরিবেশে জেলার ৬টি উপজেলায় সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টিকা প্রদান করা হচ্ছে। এই টিকা গ্রহণ করে এখন পর্যন্ত কেউ অসুস্থ হয় নাই। প্রতিদিন এই কার্যক্রম চলবে। সকলকে টিকা গ্রহণ করার জন্য আহবান জানাচ্ছি।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।