বুধবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রজব, ১৪৪২ হিজরি
বুধবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে করোনার টিকা প্রথমেই নিলেন ইউএনও

গোসাইরহাটে করোনার টিকা প্রথমেই নিলেন ইউএনও
গোসাইরহাটে কোরনার টিকা নিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হুসাইন। ছবি-দৈনিক হুংকার।

সারা দেশের ন্যায় ৭ ফেব্রুয়ারী রবিবার গোসাইরহাটে করোনা ভাইরাসের টিকা প্রয়োগের প্রথম দিন। প্রথম টিকা গ্রহণ করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ ইকবাল আহম্মেদ বাচ্চু ছৈয়াল। দ্বিতীয় টিকা গ্রহণ করেন গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হুসাইন। তৃতীয় টিকা গ্রহণ করেন রক্ষি বাহিনীর সাবেক কমান্ডার মোঃ আলাউদ্দিন খান। চতুর্থ টিকা গ্রহণ করেন গোসাইরহাট প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ কাওসার ও সাংবাদিক শামীম আহম্মেদ, সুজন চৌধুরী, সায়মন হোসেন সাগরসহ শিক্ষক, নার্স ও স্থানীয় জনসাধারণ টিকা গ্রহণ করেছেন। গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃক আয়োজিত টিকাদান কর্মসূচি অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হুসাইন এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফজলুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাফিজুর রহমান মিঞা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোঃ আবুল খায়ের প্রমুখ।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হুসাইন বলেন, ভয়কে জয় করে আপনারা যাদের বয়স ৫৫ উবের্ধ তারা করোনা ভাইরাসের টিকা গ্রহণ করার জন্য নিবন্ধন করুন। বর্তমান সরকার সারা দেশের ন্যায় গোসাইরহাটে প্রথম বারের মতো বিনামূল্যে জনসাধারনের মধ্যে বিতরণের জন্য ৪ হাজার ৯১০ ডোজ টিকা পাওয়া গেছে। গোসাইরহাটে ১৭৫ জন টিকা গ্রহণকারী নিবন্ধন করেছেন। ভারতের সেরাম ইনস্টিটিউটে তৈরি অক্সফোর্ড-অ্যাস্ট্রানেজেকার টিকা দিয়ে বাংলাদেশ কোভিড-১৯ প্রতিরোধের লড়াই শুরু করেছেন। গোসাইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের দক্ষ ও প্রশিক্ষিত ডাক্তার ও নার্সগণ আগত করোনা টিকা গ্রহণকারীদেরকে টিকা প্রদান করছেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।