সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি
সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনের লক্ষ্যে প্রস্তুতি সভা

শরীয়তপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনের লক্ষ্যে প্রস্তুতি সভা
শরীয়তপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনের লক্ষ্যে প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১ উদ্যাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ ফেব্রুয়ারী বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভপতিত্ব করেন জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ শামীম হোসেন, সিভিল সার্জন ডা. এস.এম. আব্দুল্লাহ আলম মুরাদ, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভার মেয়র মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল, শরীয়তপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদারসহ সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ ও জনপ্রতিনিধিগণ।
সভা থেকে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে এই শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদ্যাপন করা হবে। তবে জেলা কেন্দ্রীয় শহিদ মিনার খুবই ছোট। এই স্বল্প জায়গায় জাতীয় দিবস পালন করা কঠিন। আপনারা কেন্দ্রীয় শহিদ মিনারের জন্য একটু বৃহৎ পরিসরে জায়গা দেখেন। জায়গার ব্যবস্থা হলে কেন্দ্রীয় শহিদ মিনার হস্তান্তর করা হবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।