বুধবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রজব, ১৪৪২ হিজরি
বুধবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে বাজার ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে ভোক্তা অধিকার অভিযান অব্যাহত

শরীয়তপুরে বাজার ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে ভোক্তা অধিকার অভিযান অব্যাহত
শরীয়তপুরে বাজার ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে অভিযান পরিচালনা করছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর শরীয়তপুরের সহকারী পরিচালক সুজন কাজী। ছবি-দৈনিক হুংকার।

বাজার ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে শরীয়তপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান অব্যাহত রয়েছে। সদর উপজেলার চন্দ্রপুর ও গয়াতলা বাজারে অভিযান কালে ৩টি প্রতিষ্ঠানকে ও নড়িয়া উপজেলার কাঞ্চনপাড়া বাজারের ১টি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়। অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর শরীয়তপুরের সহকারী পরিচালক সুজন কাজী।
জানাগেছে, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, খাদ্যে ভেজাল রোধ ও ভোক্তা অধিকার বিরোধী কার্যক্রম প্রতিরোধকল্পে ভোক্তা অধিকার মনিটরিং টিম অভিযান পরিচালনা করে। অভিযানে চাল, তেল সহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান, খাবার হোটেল ও ঔষধের দোকান পরিদর্শন করা হয়। এই সময় জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয়।
অভিযানে সহযোগিতা করেন জেলা বাজার কর্মকর্তা মোঃ ইউসুফ হোসেন, কনজ্যুমারস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) এর শরীয়তপুর জেলা শাখার সভাপতি মোঃ বিল্লাল হোসেন খান ও শরীয়তপুর জেলা পুলিশের সদস্যরা।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।