সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি
সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর আইনজীবী সমিতির পক্ষ থেকে দুই মেয়রকে ফুলেল শুভেচ্ছা

শরীয়তপুর আইনজীবী সমিতির পক্ষ থেকে দুই মেয়রকে ফুলেল শুভেচ্ছা
শরীয়তপুর আইনজীবী সমিতির পক্ষ থেকে নবনির্বাচিত দুই মেয়রকে ফুলেল শুভেচ্ছা দিচ্ছেন আইনজীবী সমিতির নেতৃবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির দুইজন বিজ্ঞ আইনজীবী শরীয়তপুর পৌরসভা ও নড়িয়া পৌরসভা থেকে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হয়েছেন। নির্বাচিত এই দুই মেয়রকে জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়েছে। ৩১ জানুয়ারী দুপুর ১২টার শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির এডভোকেট সুলতান হোসেন মিয়া সভাকক্ষে এই শুভেচ্ছা প্রদান করা হয়। নবনির্বাচিত মেয়র দুইজন হলেন জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট আবুল কালাম আজাদ ও শরীয়তপুর পৌরসভায় মেয়র এডভোকেট পারভেজ রহমান জন। নবনির্বাচিত এই মেয়রদ্বয় নৌকা প্রতীকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন।
জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট আবু সাইদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট জহিরুল ইসলাম এর সঞ্চালনায় শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডভোকেট রাশেদুল হাসান মাসুম, এডভোকেট বজলুর রশিদ আকন্দ, এডভোকেট জাহাঙ্গীর আলম কাশেম, এডভোকেট তাজুল ইসলাম, এডভোকেট সাইদুর রহমান সাইদ, এডভোকেট কাজী আব্দুল মোত্তালিব, এডভোকেট আজিজুর রহমান রোকন, এডভোকেট মুরাদ হোসেন মুন্সী, এডভোকেট রাশেদ, এডভোকেট মেহেদী হামিদীসহ আইনজীবী সমিতির সকল আইনজীবীবৃন্দ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।