সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

শরীয়তপুরে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার
মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের হাতে গ্রেপ্তার ইয়াবা ব্যবসায়ী তাসলিমা বেগম। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর পৌরসভার ৮নং ওয়ার্ড স্বর্ণঘোষ থেকে ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শরীয়তপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। ১২ জানুয়ারী মঙ্গলবার সকাল ৮টায় ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তাসলিমা বেগম (৩০) দেলোয়ার শিকদারের স্ত্রী। এই বিষয় পালং মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
মামলার বাদী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক অপূর্ব বিশ্বাস জানায়, দপ্তরের সহকারী উপ-পরিদর্শক আবদুস সালাম মোড়ল. তোফায়েল আহমেদ, সিপাই হেলাল উদ্দিন ও ওয়্যারলেস অপারেটর সুমন মোল্যা সমন্বয়ে রেইডিং পার্টি গঠন করি। পরে আসামীর বাড়ি ঘেরাও করে তার বসত ঘর তল্লাশি করি। এক পর্যায়ে আসামীর ব্যবহৃত খাটের উপর তোষকের নিচে পলিথিনে মোড়ানো অবস্থায় ৫০ পিস ইয়াবা পাওয়া যায়। এই বিষয়ে পালং মডেল থানায় নিয়মিত মামলা হয়েছে। আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।
তিনি আরও জানায়, আসামী স্বর্ণঘোষ গ্রামের লিটন মাদবরের বাড়ির ভাড়াটিয়া। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেফতার করা হয়।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।