সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে যুব উন্নয়নের জনসচেতনতা মূলক প্রশিক্ষণ ও মতবিনিময় সভা

শরীয়তপুরে যুব উন্নয়নের জনসচেতনতা মূলক প্রশিক্ষণ ও মতবিনিময় সভা
শরীয়তপুর যুব উন্নয়ন ভবনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ তাজুল ইসলাম চৌধুরী। ছবি-দৈনিক হুংকার।

জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদকবিরোধী কর্মকান্ডে নৈতিকতার অবক্ষয় ও বিপদগামীতা রোধকল্পে যুবকদের ভূমিকা নিয়ে জনসচেতনতা মূলক প্রশিক্ষণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ই জানুয়ারি) দুপুর ২টায় শরীয়তপুর যুব উন্নয়ন ভবনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ তাজুল ইসলাম চৌধুরি। বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান, ইসলামি ফাউন্ডেশনের উপরিচালক আব্দুর রাজ্জাক রনি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শরীয়তপুর জেলা যুব উন্নয়ন কর্মকর্তা এ. কে.এম হোসিয়ার।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যুবকরাই দেশের শক্তি, দেশকে এগিয়ে নিতে যুবকদের অনেক ভূমিকা রয়েছে। এ সময় তিনি যুবকদের বেকার না থেকে যুব উন্নয়ন থেকে প্রশিক্ষণ নিয়ে হাঁস-মুরগি পালন, মাছ চাষ, তথ্য প্রযুক্তি দিয়ে নিজেকে সাবলম্বি করে গড়ে তুলতে হবে। প্রয়োজনে সরকার তোমাদের ঋণ সহয়তা দিবে।

 


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।