রবিবার, ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নৌকার বিরোধীদের ক্ষমা করা হবে না: এনামুল হক শামীম

নৌকার বিরোধীদের ক্ষমা করা হবে না: এনামুল হক শামীম
নৌকার বিরোধীদের ক্ষমা করা হবে না: এনামুল হক শামীম

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, আওয়ামীলীগের মধ্যে ঘাপটি মেরে থাকা নৌকার বিরোধীদের ক্ষমা করা হবে না। নৌকা বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার প্রতীক। নৌকার বিজয় মানে আওয়ামী লীগের বিজয়, শেখ হাসিনা বিজয়। আর এ বিজয়ের বিরোধীতাকারীদের ক্ষমা করা হবেনা।

শুক্রবার (৮ জানুয়ারী) সকাল ১০টায় শরীয়তপুরের নড়িয়ার চাকধ উচ্চ বিদ্যালয় মাঠে নড়িয়া উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, নৌকার পক্ষে কাজ করা আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীর দায়িত্ব। নৌকার তলা যারা ফুটো করার চেষ্টায় মত্ত তাদের কাউকেই ছাড় দেয়া হবে না। যারা বিদ্রোহীদের প্রশ্রয় ও মদদ দিবে দলের পক্ষ হতে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মালের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটির সদস্য জহির সিকদার, জেলা আইন সম্পাদক ও নড়িয়া পৌরসভার আওয়ামী লীগ মনোনীত নৌকার মার্কার মেয়র প্রার্থী অ্যাড. মো. আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা শেখ, সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সিকদার, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন, পৌরসভার সভাপতি শহিদুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক আবু জাফর শেখ প্রমুখ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।