বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর পৌরসভার মেয়রের আওয়ামীলীগ নেতাদের সাথে আলোচনা

শরীয়তপুর পৌরসভার মেয়রের আওয়ামীলীগ নেতাদের সাথে আলোচনা
আওয়ামীলীগ নেতাদের সাথে আলোচনা করছেন শরীয়তপুর পৌরসভার মেয়র মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর পৌরসভার সকল ওয়ার্ড আওয়ামীলীগ নেতাদের সাথে মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়ালের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২ জানুয়ারী শনিবার সকালে পৌরসভার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় পৌরসভার ৯টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন। সভা থেকে মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল বিগত ৫ বছর ধরে শরীয়তপুর পৌরসভায় যে সকল উন্নয়ন করেছেন তার ফিরিস্তি তুলে ধরেন।
এই সময় মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়াল সকল ওয়ার্ডের আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাকদের উদ্দেশ্যে বলেন, বিগত ৫ বছর আপনারা আমাকে আন্তরিকতার সাথে সার্বিক সহযোগিতা করেছেন সেজন্য আপনাদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করছি। শরীয়তপুর পৌরসভার পক্ষ থেকে আপনাদের প্রতি আন্তরিক ধন্যবাদও জানাচ্ছি। শরীয়তপুর পৌরসভার আসন্ন নির্বাচনে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী পারভেজ রহমান জন। পৌরসভার চলমান উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী ১৬ জানুয়ারির নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রর্থী পারভেজ রহমান জনকে নৌকা প্রতিকে বিজয়ী করতে হবে। এই লক্ষ্যে আপনাদের সাথে নিয়ে মানুষের ঘরে ঘরে গিয়ে নৌকা মার্কার পক্ষে ভোট চাইবো এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা মানুষের দৌরগোগায় পৌঁছে দিব। আগামী ১৬ জানুয়ারি ভোটের মাধ্যমে আমরা আবারো প্রমান করব শরীয়তপুরের মাটি আওয়ামীলীগের ঘাটি। শরীয়তপুর পৌরসভার মাটি জননেত্রী শেখ হাসিনার ঘাটি।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।