বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

গোসাইরহাটে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত
আবু সাঈদ ইমন মল্লিক। ফাইল ফটো।

শরীয়তপুরের গোসাইরহাটে সড়ক দুর্ঘটনায় পূর্ব মাদারীপুর কলেজের ছাত্র আবু সাঈদ ইমন মল্লিক (১৯) নিহত হয়েছেন। ২৭ ডিসেম্বর রবিবার সন্ধ্যায় ৬টার সময় গোসাইরহাট উপজেলার কালিখোলা গোরস্থান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
জানাযায়, আবু সাঈদ ইমন ডামুড্যা উপজেলা শিধলকুড়া গ্রামের শাজাহান মল্লিকের ছেলে। সে এবার সরকারি ডামুড্যা পূর্ব মাদারীপুর কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে।
গোসাইরহাট থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী বলেন, ইমন মোটর সাইকেল চালিয়ে গোসাইরহাট যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি বেবী ট্যাক্সির সঙ্গে সংঘর্ষ হয়। এতে সে গুরুত্বর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গোসাইরহাট স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
গোসাইরহাট থানা অফিসার ইনচার্জ মোঃ মোল্লা শোয়েব আলী বলেন, উপজেলার কালিখোলা গোরস্থান এলাকায় মোটর সাইকেল ও বেবী ট্যাক্সির সাথে সংঘর্ষ হয়ে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। আমরা তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।