শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মাস্টার জিমে অত্যাধুনিক তিনটি মেশিন যোগ

মাস্টার জিমে অত্যাধুনিক তিনটি মেশিন যোগ
মাস্টার নতুন সংযোগ অত্যাধুনিক মেশন। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে একমাত্র ব্যায়ামাগার ‘মাস্টার জিম’ এ অত্যাধুনিক তিনটি মেশিন যোগ করেছেন কর্তৃপক্ষ। বুধবার থেকে এই মেশিনে জিম করছেন মাস্টার জিমের সদস্যরা। উন্নত বিশ্বের সাথে তাল মিলয়ে মাস্টার জিমে আরও অত্যাধুনিক মেশিন যোগ করবেন বলে জানিয়েছেন মাস্টার জিমের সত্বাধিকারী নাজমুল হাসান তানিম।
তিনি আরও জানান, শরীয়তপুরে কোন জিম ছিল না। তিন বছর পূর্বে ছোট পরিসরে নিরালা আবাসিক এলাকায় অল্পকিছু মেশিন নিয়ে মাস্টার জিমের কার্যক্রম শুরু করি। তিন বছরের ব্যবধানে মানুষের মাঝে ব্যাপক সাঁড়া পড়েছে। বর্তমানে মাস্টার জিম দুবাই প্লাজার চতুর্থ তলায়। মাস্টার জিমে সদস্যর সংখ্যা হাজারেরও বেশী। জীমের সদস্যদের কথা আজ পিসি ফ্লাই, স্মিথ মেশিন ও কেবল ক্রস ওভার মেশিন যোগ করলাম। মাস্টার জিমকে একটি আধুনিক যুগোপযোগী জিমে রূপান্তর করতে ভবিষ্যতে আরও কিছু আধুনিক মেশিন যোগ করব। যেহেতু এই জিমে সকল শ্রেণির লোকজন আসে তাই সবকিছুই আধুনিকায়ন করা হবে।
মাস্টার জিমের সদস্য ইমাম, সাজিদ, আলী, বাদশাসহ অনেকেই জানায়, এই জিমে আসার পরে তাদের শারীরিক সক্ষমতা বেড়েছে। এখন জিমে আধুনিক মেশিন এসেছে। আমরা এই মেশিনের সবটুকু সুবিধা গ্রহন করতে চাই। এই জন্য সময় করে নিয়মিত জিমে আসব। আমরা আশাবাদী এই জিমের দিন দিন উন্নতি হবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।