শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কর্ণফুলী ট্যানেল নির্মাণের পর সরকার শরীয়তপুর-চাঁদপুর ট্যানেল নির্মাণে উদ্যোগ নেবে : পানিসম্পদ উপমন্ত্রী

কর্ণফুলী ট্যানেল নির্মাণের পর সরকার শরীয়তপুর-চাঁদপুর ট্যানেল নির্মাণে উদ্যোগ নেবে : পানিসম্পদ উপমন্ত্রী
শরীয়তপুর-ইব্রাহিমপুর আঞ্চলিক মহাসড়কের নির্মাণের উন্নয়ন কাজ পরিদর্শনে এসে সমবেত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। ছবি-দৈনিক হুংকার।

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, নদীর তীর কিংবা বাঁধ সংরক্ষণ বা নির্মাণে ৫-১০ বছরের জন্য নয়, স্থায়ী এবং টেকসই ৫০ বছরের প্রকল্প গ্রহণ করছে সরকার। শুধু তাই নয়, বর্ষা শুরুর আগেই এধরণের উন্নয়ন মূলক কাজ শেষ করা হবে। সেই সাথে সড়ক ও মহাসড়ক নির্মাণে আরো গুরুত্ব দিয়ে কাজ করতে হবে। কাজের গুনগত মানোন্নয়ন না হলে সরকারের অর্থ অপচয় হয় ঠিকই। জনগন সুবিধা থেকে বঞ্চিত হয়। তিনি ২৪ নভেম্বর মঙ্গলবার দুপুরে শরীয়তপুর জেলার চরসেন্সাস ইউনিয়নের নরসিংহপুরে শরীয়তপুর-ইব্রাহিমপুর আঞ্চলিক মহাসড়কের নির্মাণের উন্নয়ন কাজ পরিদর্শনে এসে সমবেত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
চরসেন্সাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিতু মিয়া বেপারীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান, চাঁদপুরের জেলা প্রশাসক মাজেদুর রহমান খান, শরীয়তপুরের পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান, শরীয়তপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী ভূইয়া রেদওয়ানুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক। এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, জেলা পরিষদ সদস্য আনোয়ার হোসেন বালা, চরসেন্সাস ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ওয়াদুদ বালা, মাকসুদ বালা ও মফিজুল ইসলাম মাদবর।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।