শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে ইশা ছাত্র আন্দোলনের প্রতিনিধি সম্মেলন

শরীয়তপুরে ইশা ছাত্র আন্দোলনের প্রতিনিধি সম্মেলন
শরীয়তপুরে ইশা ছাত্র আন্দোলনের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম (শায়েখে চরমোনাই)। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন শরীয়তপুর জেলা শাখার ইউনিয়ন ও ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন-২০ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ নভেম্বর) শরীয়তপুর পৌরসভা অডিটোরিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম (শায়েখে চরমোনাই)।
শরীয়তপুর জেলা সভাপতি হুসাইন মুহাম্মাদ ইলিয়াস এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ সাইফুল ইসলাম এর সঞ্চালণায় সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন এর সেক্রেটারি জেনারেল ছাত্রনেতা নুরুল করীম আকরাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ শরীয়তপুর জেলা শাখার সভাপতি মাওলানা শওকত আলী ও ইশাছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের সভাপতি মু. আখতারুজ্জামান।
বক্তব্য রাখেন বাংলাদেশ মুজাহিদ কমিটি জেলা ছদর হাফেজ কেরামত আলী, ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ জেলা আহবায়ক মুফতি ফেরদাউস আহম্মেদ, জাতীয় শিক্ষক ফোরাম জেলা সভাপতি ড. আবু জাফর মুহাম্মাদ সালেহ, ইসলামী আন্দোলন জেলা সেক্রেটারী মাওলানা হাফিজুর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলন জেলা সভাপতি মুহাম্মাদ আয়াত আলী, বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড জেলা সভাপতি মুহাম্মাদ লোকমান বিন সালেহ, ইসলামী যুব আন্দোলন জেলা সভাপতি মুহাম্মাদ ইমরান হুসাইন, ইসলামী আন্দোলন জেলা ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহাম্মদ হযরত আলী ও ইশা ছাত্র আন্দোলন শরীয়তপুর জেলা সহ-সভাপতি মুহাম্মাদ আশিক মাদবর প্রমুখ।
এসময় শায়েখে চরমোনাই তার বক্তব্যে বলেন, একটি আদর্শ রাষ্ট্র গড়ার লক্ষে ছাত্রদের চারিত্রিক পরিবর্তনের অঙ্গিকার নিয়ে ইশা ছাত্র আন্দোলনের প্রতিষ্ঠা হয়েছিলো। প্রতিষ্ঠার প্রায় তিন যুগ অতিক্রান্ত হতে চলছে। দীর্ঘ এই সময়ে তারা তাদের আদর্শিক জায়গায় অটুট ছিল। দেশের ত্রিধারার শিক্ষা ব্যবস্থার সাথে সামঞ্জস্য রেখে সাহাবাদের অনুসরণে রাজনীতি করে আল্লাহর সন্তুষ্টির জন্য কাজ করে যাচ্ছে ছাত্র আন্দোলন। ভবিষ্যতেও ছাত্র আন্দোলনের ছেলেরা এই লক্ষ্য ও উদ্দেশ্যের উপরে অটুট থাকবে সেই প্রত্যাশাই করছি।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।